এখনই ডটকমে কম্পিউটার সোর্সের ‘ভার্চুয়াল শপ’

ইন্টারনেটভিত্তিক বেচাকেনার প্রতিষ্ঠান এখনই ডটকমের মাধ্যমে পণ্য বিপণনে চুক্তিবদ্ধ হয়েছে প্রযুক্তিপণ্য পরিবেশক কম্পিউটার সোর্স।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 Jan 2015, 05:19 PM
Updated : 26 Jan 2015, 05:19 PM

নতুন এই চুক্তির ফলে ফেব্রুয়ারির শুরু থেকে এখনই ডটকমের মাধ্যমে গ্রাহকরা কেনাকাটা করতে পারবেন বলে জানান দুই প্রতিষ্ঠানের শীর্ষ কর্তারা।

সোমবার বাংলাদেশে কম্পিউটার সমিতি অডিটরিয়ামে এ বিষয়ে চুক্তিতে স্বাক্ষর করেন কম্পিউটার সোর্সের ব্যবস্থাপনা পরিচালক এ এইচ এম মাহফুজুল আরিফ এবং এখনই ডটকমের প্রধান নির্বাহী শামীম আহসান।

পরে আরিফ সাংবাদিকদের জানান, কৌশলগত চুক্তির ফলে এখন থেকে এখনই ডটকম থেকেই খুচরা মূল্যে কম্পিউটার সোর্স পরিবেশিত ব্রান্ডের ল্যাপটপ থেকে শুরু করে এন্টিভাইরাস প্রতিটি পণ্যই কিনতে পারবেন ক্রেতারা। কম্পিউটার সোর্স এর ওয়েব থেকেও এখনই ডটকমের মাধ্যমে অর্ডার দেওয়া যাবে।

একইসঙ্গে দেশজুড়ে ৩৬টি কম্পিউটার সোর্স সার্ভিস টাচ পয়েন্টের মাধ্যমে সেবা নিতে পারবেন। অনলাইনে প্রয়োজনীয় কনফিগারেশন উল্লেখ করে ঘরে বসেই ক্লোন পিসি ছাড়াও অন্যান্য পণ্য সংগ্রহ করতে পারবেন।

ক্রেতাদের প্রয়োজনীয় প্রযুক্তি পণ্য ও সেবা তাদের হাতে পৌঁছে দেওয়ার এই উদ্যোগ প্রকৃত অর্থেই ‘ডিজিটাল বাংলাদেশ’ রূপকল্পকে আরও এক ধাপ এগিয়ে নেবে বলে আশা করেন আরিফ।