স্যামসাং পণ্যের ‘অভিনব’ সার্ভিস সেন্টার

বাংলাদেশে প্রথমবারের মতো বিশেষ ধরনের সার্ভিস সেন্টার চালু করেছে স্যামসাং ইলেকট্রনিক্স, যেখানে গ্রাহকরা একই ছাদের নিচে স্যামসাংয়ের সব পণ্যের বিক্রয়োত্তর সেবা পাবেন।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 Jan 2015, 04:35 PM
Updated : 26 Jan 2015, 08:48 AM

বুধবার রাজধানীর মহাখালীর এএল কমপ্লেক্সে ‘ফ্ল্যাগশিপ’ নামের ‘অভিনব’ এই সেন্টারটি চালু করা হয় বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে স্যামসাং।

স্যামসাং বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক সি এস মুন বলেন, “স্যামসাংয়ের সব পণ্যের জন্য দ্রুত ও সহজ সেবাদানের জন্যই স্যামসাং ফ্ল্যাগশিপ সার্ভিস সেন্টার চালু করা হয়েছে। উচ্চ মানের সেবার ক্ষেত্রে এটি একটি নিদর্শন সৃষ্টি করবে বলে আশা করা যায়।”

বিজ্ঞপ্তিতে বলা হয়, ৩ হাজার বর্গফুটের এই ফ্ল্যাগশিপ সার্ভিস সেন্টারে মোবাইল ফোন, আইটি এবং কনজ্যুমার ইলেকট্রনিক্সের সব পণ্যের বিক্রয়োত্তর সেবা দেওয়া হবে। এটি প্রতি সোমবার থেকে শনিবার সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত খোলা থাকবে।

ফ্ল্যাগশিপের উদ্বোধন অনুষ্ঠানে স্যামসাং বাংলাদেশের হেড অফ কনজ্যুমার ইলেকট্রনিক্স  অ্যান্ড আইটি বদরুল করিম, হেড অফ সার্ভিস তানভীর শাহেদ, সিনিয়র ম্যানেজার ইউনহো ইয়ুন এবং আইটি ও কনজ্যুমার ইলেকট্রনিক্স সার্ভিস ম্যানেজার এএসএম রোকোনুজ্জামান উপস্থিত ছিলেন।