গরু ও খাসী পুরস্কার দিল বিক্রয় ডটকম

কোরবানির ঈদকে সামনে রেখে অনলাইন কেনাবেচার ওয়েবসাইট বিক্রয় ডটকম আয়োজিত ‘বিনামূল্যে’ বিজ্ঞাপন দিয়ে ‘গরু কিংবা খাসী জিতে নেয়া’র প্রতিযোগিতার বিজয়ীদের পুরস্কার বিতরণ করা হয়েছে।

নিউজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 Oct 2014, 04:17 PM
Updated : 2 Oct 2014, 04:17 PM

প্রতিষ্ঠানটির এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বৃহস্পতিবার সপ্তাহব্যাপী চলা এই প্রতিযোগিতার বিজয়ী দুজনকে গরু এবং খাসী তুলে দেন বিক্রয় ডটকমের মার্কেটিং ম্যানেজার ঈশিতা শারমিন।

প্রতিযোগিতার গরু বিজয়ী হলেন, এস এম সজল  এবং খাসী বিজয়ী আমিনা সুলতানা ডেইজি।

বিশ্ববিদ্যালয় পড়ুয়া এস এম সজল বলেন,  “অনলাইনে বিজ্ঞাপন দিয়ে প্রথমবারের মতো পুরস্কার পাওয়ায় আমি খুবই আনন্দিত। বিক্রয় ডটকমের শুরু থেকেই আমি ব্যবহৃত জিনিস কেনাবেচা করার জন্য নিয়মিত সাইটটি ব্যবহার করে আসছি।

“এখানে আমি আসবাবপত্র, মোবাইল এবং আরো অনেক কিছু বিক্রি করেছি। কিন্তু বিজ্ঞাপন দিয়ে পুরস্কার হিসাবে গরু পাওয়াটা ছিল একেবারেই প্রত্যাশার বাইরে।”

খাসী বিজয়ী  গৃহিনী আমিনা সুলতানা ডেইজি বলেন,  “বিক্রয় ডটকমের মাধ্যমে আমি ক্যামেরা, মোবাইল ফোন, মডেমসহ আরো অনেক কিছু বিক্রি করেছি।

“এরকম সময়োপযোগী পুরস্কার পেয়ে আমি অত্যন্ত খুশি। কোরবানির মাংসের পাশাপাশি আমি এই খাসীর মাংসও বন্ধু-বান্ধব এবং গরীব মানুষদের মধ্যে বিতরণ করে দিতে পারবো।”

সাইটটির মার্কেটিং ম্যানেজার ঈশিতা শারমিন বলেন, “বিক্রয় ডটকম সব সময় বিভিন্ন প্রতিযোগিতার মাধ্যমে তার গ্রাহকদের অনুপ্রাণিত এবং পুরস্কৃত করতে বদ্ধপরিকর।

“এই প্রতিযোগিতাটিও আমাদের ধারাবাহিক কার্যক্রমেরই অংশ। ঈদের এই মওসুমে আমাদের সাইটে  কোরবানির পশুর অনেক বিজ্ঞাপন প্রকাশিত হয়েছে, যা এখন পর্যন্ত প্রায় ১০ হাজার ছাড়িয়ে গিয়েছে।”