মবিল কিনলে মোবাইলে টক টাইম ফ্রি

চার ও পাঁচ লিটার ক্যানের ক্রেতাদের জন্য বিশেষ টক টাইম ‘সুবিধা’ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে মবিল যমুনা লুব্রিকেন্ট (এমজেএল) বাংলাদেশ লিমিটেড।  

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 Sept 2014, 01:04 PM
Updated : 30 Sept 2014, 01:04 PM

আগামী ৩১ ডিসেম্বর পর‌্যন্ত চার অথবা পাঁচ লিটারের মবিল স্পেশাল ক্যান কিনলে মোবাইল ফোনে ন্যুনতম ৫০ টাকা থেকে সর্বোচ্চ ২০০ টাকা পর‌্যন্ত ফ্রি টক টাইম পাবেন ক্রেতারা

তবে পণ্য দুটির দাম লিটারে ১০ টাকা বাড়ানো হয়েছে। ৩১ ডিসেম্বরের পর টক টাইম সুবিধা শেষ হলেও দাম কমবে না।

এই সুবিধা পেতে ক্যানে থাকা স্টিকারের কালো অংশ ঘষে ১৬ সংখ্যার একটি কোড ৩৬৯০ নম্বরে এসএমএস করতে হবে। এরপর একটি নিশ্চিতকরণ এসএমএস পাবেন গ্রাহক।

১৬ সংখ্যার কোডটি সঠিকভাবে যাচাই হওয়ার পর তিনি পাবেন ৫০ থেকে সর্বোচ্চ ২০০ টাকার টকটাইম। যে কোন মোবাইল অপারেটরের সিম ব্যবহারকারী এই সুবিধা পাবেন।

মঙ্গলবার রাজধানীর বাংলা মোটরের সেভেন হিল হোটেলে এক সংবাদ সম্মেলনে  এসব তথ্য জানিয়েছে এমজেএল বাংলাদেশ লিমিটেড কর্তৃপক্ষ।

কোম্পানিটির প্রধান নির্বাহী কর্মকর্তা খন্দকার মোহাম্মদ সানাউল হক বলেন, ক্রেতাদের সুবিধা দেওয়ার পাশাপাশি বিক্রি বাড়ানোর লক্ষ্যে আমরা এই অফার দিচ্ছি।

“আমরা আশা করছি এই অফারের মাধ্যমে মবিল স্পেশালের বিক্রি ৬০ শতাংশ পর‌্যন্ত বাড়বে।”

প্রধান প্রকৌশলী এম মুকুল হোসেন বলেন, “২০০৪ সাল থেকে আমরা লক্ষ্য করছি একটি অসাধু চক্র ব্যবহৃত ক্যানে নকল তেল ভরে বিক্রি করছে। এই নকল ঠেকাতে আমরা ক্যানের গায়ে সিকিউরিটি সিল লাগিয়েছি। এটি ক্যানের ছিপি ও গায়ে একসাথে লাগানো, যাতে ক্যান খুললে সিল ছিড়ে নষ্ট হয়।”

গ্রাহকদের ক্যানের এই সিকিউরিটি সিল দেখে কেনার পরামর্শও দেন তিনি।

ব্যবস্থাপক (অটোমোটিভ লুব) আরিফুল করিম বলেন, “আমরা পাঁচটি ধাপে ক্রেতাদের এই সুবিধা দেব। এর মধ্যে ন্যুনতম ৫০ টাকা। এছাড়া ৮০, ১০০, ১৫০ ও সর্বোচ্চ ২০০ টাকার টকটাইম রয়েছে।”

“১০০ টাকার টক টাইম সবচেয়ে বেশি ৪০ শতাংশ রাখা হয়েছে। এছাড়া ৫০ টাকার ৩০ শতাংশ এবং ২০০ টাকার ৫ শতাংশ রাখা হয়েছে।”

সংবাদ সম্মেলনে আরো বক্তব্য রাখেন এমজেএল বাংলাদেশ লিমিটেডের প্রধান বিপণন কর্মকর্তা আহসান কবির ও ব্র্যান্ড ব্যবস্থাপক সাবরিনা সাদেক।