সিক্স সিজনসের সঙ্গে টপ অব মাইন্ডের চুক্তি

সিক্স সিজনস ফুড অ্যান্ড বেভারেজেস লিমিটেডের বিজ্ঞাপন ব্যবস্থাপনার দায়িত্ব পেল টপ অব মাইন্ড।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 Sept 2014, 01:50 PM
Updated : 23 Sept 2014, 01:50 PM

উত্তরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের সহযোগী প্রতিষ্ঠান সিক্স সিজনসের সঙ্গে সোমবার এ বিষয়ে টপ অব মাইন্ডের একটি চুক্তি হয় বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।  

এ চুক্তির আওতায় সিক্স সিজনসকে ‘মিডিয়া এজেন্সি অব রেকর্ড’ হিসাবে সেবা দেবে টপ অব মাইন্ড। অর্থাৎ, ডিজিটাল, টিভি ও প্রিন্ট মিডিয়াসহ সব ধরনের ক্ষেত্রে সিক্স সিজনসের বিজ্ঞাপণ ব্যবস্থাপনার দায়িত্বে থাকবে সংস্থাটি। 

সিক্স সিজনসের কর্পোরেট অফিসে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক দিলীপ কুমার মোদী এবং টপ অব মাইন্ডের প্রধান নির্বাহী কর্মকর্তা জিয়াউদ্দিন আদিল নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে ওই চুক্তিতে সই করেন।

দিলীপ কুমার মোদী বলেন, “এদেশের অন্যতম বৃহৎ মিডিয়া এওআর সলিউশন্স প্রদানকারী প্রতিষ্ঠান টপ অব মাইন্ড আমাদের মিডিয়া পর্যালোচনা ও পরিকল্পনায় কার্যকরী সেবা দেবে বলে আমরা আশা করি।”

জিয়াউদ্দিন আদিল বলেন, “আমরা এ দায়িত্ব পেয়ে সম্মানিত বোধ করছি। মিডিয়া পর্যালোচনা ও পরিকল্পনায় উন্নত ও আধুনিক সেবা দিতে আমরা সচেষ্ট থাকব।”

অন্যদের মধ্যে সিক্স সিজনসের পরিচালক মো. শাহেদ মাসুদ, প্রধান নির্বাহী সুলেখা মোদী, মার্কেটিং বিভাগের প্রধান মোল্লা মামুন মনোয়ার চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।