বাংলালিংকের জনসংযোগের দায়িত্বে মাস্টহেড পিআর  

জনসংযোগ (পিআর) প্রতিষ্ঠান মাস্টহেড পিআর  পুনরায় বহুজাতিক মোবাইল ফোন অপারেটর কোম্পানি বাংলালিংকের জনসংযোগ (পিআর) কার্যক্রম পরিচালনার দায়িত্ব পেয়েছে।

নিউজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 July 2014, 04:59 PM
Updated : 21 July 2014, 04:59 PM

সোমবার প্রতিষ্ঠানটি এক সবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়ে বলে, সম্প্রতি বাংলালিংকের প্রধান কার্যালয়ে মাস্টহেড পিআর ও বাংলালিংকের মধ্যে জনসংযোগ (পিআর) সেবা বিষয়ক একটি চুক্তি স্বাক্ষরিত হয়।

চুক্তি অনুযায়ী আগের মতোই বাংলালিংককে সব ধরনের জনসংযোগ (পিআর) সেবা দিবে মাস্টহেড পিআর।

২০০৭ সাল থেকে বাংলালিংকের জনসংযোগ (পিআর) প্রতিষ্ঠান হিসেবে দায়িত্ব পালন করে আসছে অত্যন্ত দক্ষতার সাথে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বাংলালিংকের মার্কেটিং ডিরেক্টর সোলায়মান আলম,  হেড অফ পিআর অ্যান্ড কমিউনিকেশন শারফুদ্দিন আহমেদ চৌধুরী,  পিআর অ্যান্ড কমিউনিকেশন্স সিনিয়র ম্যানেজার শেহজাদ এস হোসেন এবং মাস্টহেড পিআরের চিফ ফিন্যান্সিয়াল অফিসার (সিএফও) সালমা আদিল, চিফ প্ল্যানিং অফিসার তাসমিয়া আহমেদ ও অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর, কমিউনিকেশন্স রাশেদুল মজিদ মামুনসহ উভয় প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলালিংকের মার্কেটিং ডিরেক্টর সোলায়মান আলম চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বলেন,  “মাস্টহেড পিআর দীর্ঘদিন যাবৎ আমাদের সব ধরনের জনসংযোগ (পিআর) কার্যক্রম সর্বোচ্চ মানের ব্যবস্থাপনার মাধ্যমে পালন করে আসছে। এবারও তারা সেই ধারাবাহিকতা অব্যাহত রাখবে বলেই আমি আশা করি।’’

মাস্টহেড পিআরের চীফ ফিন্যান্সিয়াল অফিসার সালমা আদিল এ সর্ম্পকে বলেন, “বাংলাদেশে বাংলালিংকের পিআর সলিউশন্স তথা জনসংযোগ সেবা প্রদানের প্রতিনিধিত্বকারী হিসেবে আবারও দায়িত্ব পেয়ে আমরা সম্মানিত বোধ করছি এবং তাদের মানসম্পন্ন জনসংযোগ (পিআর) সেবা প্রদানে র্সবদা সচেষ্ট থাকব।’’