কেনাবেচা এখন বিডিনিউজ টোয়েন্টিফোরে

কেনাকাটা বা চাকরির সব বিজ্ঞাপনই এখন এক মোড়কে পাবেন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম পাঠকরা।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 June 2014, 06:03 AM
Updated : 22 June 2014, 06:20 AM

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমে সদ্য চালু হওয়া ‘ক্লাসিফাইডস’ নামে নতুন বিভাগে গৃহস্থালি পণ্য থেকে শুরু করে বাড়ি-গাড়ি কেনা বা বেচা ছাড়াও যেকোনো শ্রেণিভুক্ত বিজ্ঞাপনও দেখা যাচ্ছে।

এ বিষয়ে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের বিপণন প্রধান তানিম আহমেদ বলেন, “এই নতুন অন্তর্ভুক্তিতে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম হলো আরো সমৃদ্ধ। পাঠকরা bdnews24.com/classifieds/ -এই ঠিকানায় গিয়ে এখন যেকোনো শ্রেণিভুক্ত বিজ্ঞাপন দেখতে পাবেন।

“অথবা বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের প্রচ্ছদে ক্লাসিফাইডস ট্যাবে ক্লিক করেও প্রবেশ করতে পারবেন এই অনলাইন বাজারে।”

তানিম আহমেদ বলেন, “বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমে নতুন সংযোজনের ফলে খবরের মতো কেনাকাটার নানা তথ্যের ক্ষেত্রেও পাঠকরা এখন এগিয়ে থাকতে পারবেন বলে আমাদের বিশ্বাস।”

ক্লাসিফাইডস অংশটি বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের সঙ্গে যৌথ অংশীদারিত্বে তৈরি করেছে ইন্টারনেট সফটওয়্যার উন্নয়ন ও সেবাদানকারী নরওয়ের প্রতিষ্ঠান ‘রুব্রিক’।

রুব্রিকের প্রধান নির্বাহী আদিল ওসমানি বলেন, “ক্লাসিফাইডসের মাধ্যমে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম তার পাঠকদের জন্য মাত্র এক ক্লিকেই কেনাকাটা ও চাকরির যেকোনো বিষয় খোঁজার সুযোগ করে দিয়েছে।”

পাঠকদের কথা মাথায় রেখে এখানে আরো নতুন নতুন বিষয় অন্তর্ভুক্ত করা হবে বলেও জানান তিনি।

সার্চ-ইঞ্জিন গুগলের সর্বশেষ তথ্য অনুযায়ী, বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমে প্রতিদিন ২৭ লাখ পাঠক ভিজিট করেন, যারা প্রায় এক কোটি ৬০ লাখবার বিভিন্ন খবর পড়ে থাকেন। এ হিসাবে বাংলাদেশে পাঠক সংখ্যায় বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম এগিয়ে।

রুব্রিক প্রধান বলেন, “বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমে ‘বিক্রয় ডটকম’ ও ‘এখানেই ডটকম’সহ এ ধরনের সব পোর্টালের শ্রেণিভুক্ত বিজ্ঞাপন ও চাকরির খবর পেলে অন্য কোন সাইটে কারো যাওয়ার প্রয়োজন পড়বে না।”

এতে কেনাকাটার ক্ষেত্রে বিভিন্ন ধরনের ওয়েবসাইটে যাওয়ার ঝামেলা এড়ানো সম্ভব হবে বলেও জানান তিনি।