‘সেলবাজার’ এখন ‘এখানেই ডটকম’

পরিবর্তিত নাম ‘এখানেই ডটকম’ নিয়ে নতুনভাবে যাত্রা শুরু করেছে দেশের অন্যতম ফ্রি ইন্টারনেট বিজ্ঞাপনী প্রতিষ্ঠান ‘সেল বাজার ডটকম’।

নিউজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 June 2014, 05:03 PM
Updated : 3 June 2014, 05:18 PM

মঙ্গলবার রাজধানীতে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে নতুন নাম ঘোষণা করে লোগো উন্মোচন করেন প্রতিষ্ঠানটির পরিচালক আরিল ক্লোকারহৌগ।

ফলে ২০০৬ সালে যাত্রা শুরু করা ‘সেলবাজার ডটকম’র গ্রাহকরা ‘এখানেই ডটকম’ (www.ekhanei.com) এর ঠিকানায় তাদের কাঙ্ক্ষিত পণ্য বেচাকেনা করতে পারবেন।

আরিল ক্লোকারহৌগ বলেন, ‘আমাদের ফেইসবুক পেইজে ‘লাইকে’র সংখ্যা ১০ লাখ ছাড়িয়েছে। বাংলাদেশে যেহেতু প্রত্যন্ত অঞ্চলে ইন্টারনেট সেবা পৌঁছে গেছে, এজন্য সঙ্গত কারণে আমরা বাংলায় আমাদের নাম পরিবর্তন করার সিদ্ধান্ত নিয়েছি।”

‘এখানেই ডটকমে’ সম্পূর্ণ বিনামূল্যে বিজ্ঞাপন প্রকাশ করা যাবে জানিয়ে তিনি আরো বলেন, আগের ‘সেল বাজার ডটকমে’ প্রতিটি বিজ্ঞাপন এবং ব্যবহারকারীর প্রোফাইল যেভাবে ছিল নতুন ঠিকানায় সেভাবেই আছে। ফলে এই পরিবর্তন সবার জন্য ইতিবাচক হবে।

সংবাদ সম্মেলনে জানানো হয়, “নতুন হোমপেজে সাতটি জনপ্রিয় ক্যাটাগরি দেয়া হয়েছে যার মাধ্যমে গ্রাহকরা আরও সহজে পছন্দনীয় বিষয়গুলোতে যেতে পারবেন। বাংলা, ইংরেজি দুই ভাষাতেই ‘এখানেই ডটকমের’ সেবাগুলো পাওয়া যাচ্ছে।”

নরওয়ের প্রতিষ্ঠান শিবস্টেড এবং টেলিনরের যৌথ মালিকানায় পরিচালিত হচ্ছে ‘এখানেই ডটকম’। গণমাধ্যম এবং শ্রেণিবদ্ধ বিজ্ঞাপনের বিশ্বজুড়ে অন্যতম বিশাল প্রতিষ্ঠান শিবস্টেড ২০০১ সাল থেকে কাজ করছে প্রায় ৩৫টি দেশে।

চুরি করা পণ্য বিক্রি এবং জালিয়াতি রোধে ‘এখানেই ডটকম’ অত্যাধুনিক ও অভিনব সফটওয়্যার ব্যবহার করবে।

সংবাদ সম্মেলনে জানানো হয়, ‘এখানেই ডটকম’গ্রাহকদের সপ্তাহের রোববার থেকে বৃহস্পতিবার (ছুটির দিন বাদে) সকাল ৯টা থেকে ৬টা পর্যন্ত +৮৮০ ০১৭৫৫৬৬৩৮৩৮ হট লাইনের মাধ্যমে তথ্যসেবা দেবে। এছাড়া ই মেইল করা যাবে support@ekhanei.com এই ঠিকানায়।