প্রি-অর্ডারের গ্যালাক্সি নোট৮ পেলেন গ্রাহকরা

স্যামসাং মোবাইল বাংলাদেশের গ্রাহকদের হাতে তুলে দিয়েছে প্রি-অর্ডার করা ফ্ল্যাগশিপ ডিভাইসের সর্বশেষ সংস্করণ ‘গ্যালাক্সি নোট৮’।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 Sept 2017, 11:30 AM
Updated : 26 Sept 2017, 11:30 AM

‘গ্যালাক্সি নোট৮’ এর সাথে বিনামূল্যে ওয়ারলেস চার্জার এবং গ্রামীণফোনের আকর্ষণীয় বান্ডেল অফারও পেয়েছেন গ্রাহকরা ।

স্যামসাং মঙ্গলবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, হ্যান্ডসেট হস্তান্তর অনুষ্ঠানে স্যামসাং মোবাইল বাংলাদেশ ‘গ্যালাক্সি নোট৮’ এর প্রি-বুকিংয়ের সমাপ্তি ঘোষণা করেছে।

স্যামসাং মোবাইল বাংলাদেশের হেড অব মোবাইল মূয়ীদুর রহমান বলেন, “স্যামসাং গ্যালাক্সি নোট৮ উন্মোচনের মাধ্যমে আমরা স্মার্টফোন অভিজ্ঞতার নতুন একটি পথ খুলে দিয়েছি। বাজারে আসা নতুন এই ফ্ল্যাগশিপ ডিভাইসটি ইনফিনিটি ডিসপ্লে, উন্নত এস পেন এবং অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশনসহ শক্তিশালী ডুয়েল ক্যামেরার এক অনন্য সমাহার। গ্যালাক্সি নোট৮-এর এই উন্নত ফিচারগুলো এমন কিছু করতে সাহায্য করবে, যা করা সম্ভব বলে ব্যবহারকারী আগে কখনও ভাবেননি।”  

গ্যালাক্সি নোট৮ ৯৪ হাজার ৯০০ টাকা মূল্যে স্যামসাংয়ের সব অনুমোদিত স্টোরে পাওয়া যাচ্ছে।

‘গ্যালাক্সি নোট৮’ এর গ্রাহকরা স্যামসাংয়ের সেবা- কনসিয়ার্স সার্ভিস উপভোগ করতে পারবেন। এই সেবার মধ্যে রয়েছে সাতটি নিবেদিত সার্ভিস সেন্টার (ঢাকায় পাঁচটি, চট্টগ্রামে দু’টি), হেল্পলাইন এবং ই-মেইল সেবা। ই-মেইল: concierge.service@samsung.com।

সম্প্রতি গ্রামীণফোন হাউসে এক অনুষ্ঠানে গ্যালাক্সি ফ্ল্যাগশিপ ডিভাইসের সবচেয়ে নতুন সংস্করণ গ্যালাক্সি নোট৮ উন্মোচন করা হয় এবং সেখানে এই ডিভাইসগুলোর প্রি-অর্ডার ঘোষণা করা হয়েছিল।