দেশের বাজারে স্যামসাংয়ের নতুন কিউএলইডি টিভি

স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের বাজারে নতুন ফ্ল্যাগশিপ ‘কিউএলইডি টিভি’র উদ্বোধনের করেছে।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 Sept 2017, 02:14 PM
Updated : 19 Sept 2017, 02:14 PM

মঙ্গলবার ঢাকার একটি হোটেলে উদ্বোধনী অনুষ্ঠানে কিউএলইডি ছাড়াও ২০১৭ সালের অন্যান্য ফ্ল্যাগশিপ প্রিমিয়াম টিভিগুলো প্রদর্শন করা হয়।

অনুষ্ঠানে জানানো হয়, এ বছর এম সিরিজের চারটি ক্যাটাগরির টিভি থাকছে। এগুলো হলো কিউএলইডি টিভি, ইউএইচডি টিভি, স্মার্ট টিভি ও জয় কানেক্ট টিভি।

এসব টিভির সাইজ ৩২ ইঞ্চি থেকে ৬৫ ইঞ্চির মধ্যে, দাম ৩১ হাজার ৯০০ টাকা থেকে ৬ লাখ ৯৫ হাজার ৯০০ টাকার মধ্যে থাকছে।

অনুষ্ঠানে স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন, স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের হেড অব কনজ্যুমার ইলেকট্রনিক্স ফিরোজ মোহাম্মদ বক্তব্য রাখেন।

পরে পরিবেশক প্রতিষ্ঠান ইলেক্ট্রার চিফ অপারেটিং অফিসার অবসরপ্রাপ্ত ব্রিগেডিয়ার জেনারেল মোজাম্মেল হোসেন, ট্রান্সকম ইলেকট্রনিক্স বাংলাদেশের চিফ অপারেটিং অফিসার আরশাদ হক, র‌্যাংগসের চিফ এক্সিকিউটিভ অফিসার রুবাইয়াৎ জামীল ও ফেয়ার ইলেকট্রনিক্স লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর রুহুল আলম আল মাহবুবকে নিয়ে নতুন ফ্ল্যাগশিপ কিউএলইডি টিভির উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে জানানো হয়, কিউএলইডি টিভি প্রথম বারের মতো নিয়ে এসেছে চারটি নতুন বিশ্বমানের উদ্ভাবনী ফিচার। এর ফলে গ্রাহকরা উপভোগ করতে পারবেন শতভাগ কালার ভলিউম এবং এইচডিআর ১৫০০, যা আরও বিশদভাবে দেখতে সাহায্য করবে। সর্ম্পূণ নতুন একটি উদ্ভাবন ‘ইনভিসিবল কানেকশন’ ঘরকে রাখবে ক্লাটার ফ্রি, আর ওয়ান রিমোট কন্ট্রোল দেবে একাধিক রিমোট ব্যবহারের ঝামেলা থেকে মুক্তি। এছাড়াও নো গ্যাপ ওয়াল-মাউন্ট ঘরকে করবে আরও আকর্ষণীয়।

একটি স্লিম, স্লিক এবং প্রিমিয়াম মেটাল বডির সাথে বেজেল লেস ডিসপ্লে কিউএলইডি টিভিকে করেছে অনন্য।

স্যামসাং ইলেকট্রনিক্সের ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন বলেন, “আমরা গ্রাহকদের জন্য যুগান্তকারী উদ্ভাবনগুলো নিয়ে আসতে নিরন্তর চেষ্টা করে যাচ্ছি। গ্রাহকদের বৈচিত্র্যপূর্ণ লাইফস্টাইলের নতুন নতুন চাহিদা পূরণ করতে সেরা মানের টিভিগুলোতে থাকছে আকর্ষণীয় ডিজাইন।”

কিউএলইডি, ইউএইচডি, স্মার্ট এবং জয় কানেক্ট টিভিগুলো এমনভাবে ডিজাইন করা হয়েছে, যাতে এই টিভিগুলো গ্রাহকদের লাইফস্টাইলের একটি অপরিহার্য অংশে পরিণত হতে পারে।

নতুন কিউএলইডি টিভি বাংলাদেশের কনজ্যুমার ইলেকট্রনিক্স শিল্পে একটি অদ্বিতীয় মাত্রা যোগ করবে বলে আশা করেন তিনি।