এসকোয়্যারের পণ্য ক্রয়ে ‘তারা’ গ্রাহকদের ছাড়

এসকোয়্যার ইলেকট্রনিক্সের কিচেন সামগ্রী ও ইলেকট্রনিক্স পণ্য ক্রয়ে ‘বিশেষ সুবিধা’ পাবেন ব্র্যাক ব্যাংকের ‘তারা’ গ্রাহকেরা।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 August 2017, 06:15 PM
Updated : 23 August 2017, 06:15 PM

বুধবার রাজধানীতে ব্র্যাক ব্যাংকের প্রধান কার্যালয়ে প্রতিষ্ঠানটি এসকোয়্যার ইলেকট্রনিক্স লিমিটেডের সঙ্গে একটি চুক্তি স্বাক্ষর করে বলে বেসরকারি এই ব্যাংকটির সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

চুক্তি অনুযায়ী, ব্যাংকের ‘তারা’ ডেবিট ও ক্রেডিট কার্ডের গ্রাহকরা এসকোয়্যার ইলেকট্রনিক্সের নির্ধারিত কিচেন সামগ্রী ও অন্য ইলেকট্রনিক্স পণ্য ক্রয়ে ১০ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন।

এসকোয়্যার ইলেকট্রনিক্সের যে কোন প্রদর্শনী কেন্দ্রে এ সুবিধা পাওয়া যাবে জানিয়ে বিজ্ঞপ্তিতে বলা হয়- আগামী ২০১৮ সালের মে মাস পর্যন্ত এ ছাড় চলবে। 

এসকোয়্যার গ্রুপের প্রধান অর্থ কর্মকর্তা মোস্তাফিজুর রহমান, এসকোয়্যার ইলেকট্রনিক্সের প্রধান নির্বাহী কর্মকর্তা শরিফুর পারভেজ ভূঁইয়া, ব্র্যাক ব্যাংকের রিটেইল ব্যাংকিং বিভাগের প্রধান নাজমুর রহিম, এসএমই ব্যাংকিং বিভাগের প্রধান সৈয়দ আব্দুল মোমেন, এসএমই ব্যাংকিং শাখার জ্যেষ্ঠ ব্যাবস্থাপক সাজেদ আল হক এবং ব্যাংকে নারীদের জন্য বিশেষায়িত সেবা ‘তারা’র জ্যেষ্ঠ পণ্য ব্যাবস্থাপক মেহরুবা রেজা চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।