সিম্ফনি ও আইটেলের স্মার্টফোন গ্রামীণফোনে

সাশ্রয়ী দামে সিম্ফনি জি২০ ও আইটেল আইটি১৪০৯ মোবাইল সেট এনেছে গ্রামীণফোন।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 August 2017, 01:06 PM
Updated : 16 August 2017, 01:06 PM

গ্রামীণফোনের করপোরেট হাউজে বুধবার এ নতুন দুই ডিভাইসের উদ্বোধন হয় বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে গ্রামীণফোনের উপপ্রধান নির্বাহী ও প্রধান বিপণন কর্মকর্তা ইয়াসির আজমান বলেন, “আমাদের বিশ্বাস, সিম্ফনি জি২০ ও আইটেল আইটি১৪০৯ স্মার্টফোন ডিজিটাল মাধ্যমে পরস্পরের সাথে যুক্ত থাকতে এবং গ্রামীণফোনের ডিজিটাল সেবা সুবিধা গ্রহণে গ্রাহকদের সহায়তা করবে।”

গ্রামীণফোনের হেড অব ডিভাইস সরদার শওকাত আলী জানান, ৮ জিবি রমের আইটেল আইটি১৪০৯ ফোনটিতে ইন্টার্নাল মেমোরি ৫১২ মেগাবাইট। তিন হাজার ১০০ টাকা মূল্যে ফোনটি পাওয়া যাবে।

সিম্ফনি জি২০ স্মার্টফোনটিতে রয়েছে চার ইঞ্চি ডব্লিউভিজিএ স্ক্রিন, এক দশমিক ৩ গিগাহার্টজ ডুয়াল-কোর প্রেসেসর, ৪ জিবি রম এবং ৫১২ মেগাবাইট র‌্যাম। ফোনটির বাজারমূল্য নির্ধারণ করা হয়েছে দুই হাজার ৯০০ টাকা। 

দুটির যে কোনো একটি ফোন কেনার সঙ্গে সাত দিনের মেয়াদসহ গ্রামীণফোনের গ্রাহকরা পাবেন বিনামূল্যে ১ জিবি ইন্টারনেট ও ১ জিবি ফেইসবুক ইন্টারনেট।

সঙ্গে আরও থাকছে একটি আকর্ষণীয় বান্ডেল অফার। এ অফারে গ্রাহকরা পাচ্ছেন সাত দিনের মেয়াদে ২৯ টাকায় ৫০ মিনিট এবং বিনামূল্যে সাত দিনের মেয়াদে ১ জিবি ইন্টারনেট।

উদ্বোধনী অনুষ্ঠানে ট্রানসিশন বাংলাদেশের প্রধান নির্বাহী রেজওয়ানুল হক বলেন,“গ্রামীণফোনের সাথে এ অংশীদারিত্বের মাধ্যমে আমরা আরও বেশি মানুষকে ডিজিটাল বিশ্বের সাথে যুক্ত করতে এবং কানেক্টিভিটির বাইরেও তাদের জন্য অনেক সুযোগ সৃষ্টিতে সক্ষম হব।”

এডিসন গ্রুপের সিম্ফনি মোবাইলের বিজনেস অপারেশন ডিরেক্টর মো. মাকসুদুর রহমান বলেন, “এ কো-ব্র্যান্ডিং প্রকল্পের অধীনে সিম্ফনি ও গ্রামীণফোন উভয় প্রতিষ্ঠানের গ্রাহকরাই লাভবান হবেন।”

স্মার্টফোন দুটি সারাদেশজুড়ে জিপি সেলস পয়েন্ট এবং অনলাইনে জিপি শপে পাওয়া যাবে বলে জানায় গ্রামীণফোন।