ঈদে হুয়াওয়ের উপহারে সাকিবের স্বাক্ষর

ঈদুল আজহাকে সামনে রেখে স্মার্টফোন ক্রেতাদের জন্য বিশ্বসেরা ক্রিকেট অলরাউন্ডার সাকিব আল হাসানের স্বাক্ষর করা উপহার পাওয়ার সুযোগ নিয়ে এসেছে হুয়াওয়ে; সঙ্গে থাকছে মোবাইল অপারেটর রবির বান্ডেল অফার।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 August 2017, 02:11 PM
Updated : 9 August 2017, 02:11 PM

বুধবার হুয়াওয়ে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, ঈদ ক্যাম্পেইনের আওতায় উপহার হিসেবে থাকছে প্রিমিয়াম ফটো স্টুডিও বক্স, ফ্লাস্ক, সাকিবের স্বাক্ষর করা ম্যাজিক ব্যাগ ও টি-শার্ট।

ফোরজি নেটওয়ার্ক ব্যবহারের প্রযুক্তিসহ হ্যান্ডসেট পি১০ ও পি১০ প্লাসের সঙ্গে আছে প্রিমিয়াম ফটো স্টুডিও বক্স। এছাড়া জিআর ফাইভ ২০১৭ স্ট্যান্ডার্ড, জিআর ফাইভ ২০১৭ প্রিমিয়াম ও জিআর থ্রি ২০১৭ (সোনালী ও কালো রঙ) কেনায় পাওয়া যাবে সাকিবের স্বাক্ষর করা ম্যাজিক ব্যাগ ও ফ্লাস্ক।

ওয়াই সিক্স টু-এর সঙ্গে একটি ফ্লাস্ক এবং ওয়াই থ্রি ২০১৭-এর সঙ্গে পাওয়া যাবে সাকিবের স্বাক্ষর করা টি-শার্ট।

এ হ্যান্ডসেটগুলো ছাড়াও ওয়াই সিক্স টু প্রাইম, জিআর ফাইভ মিনি, ওয়াই ফাইভ টু, ওয়াই থ্রি টু এবং হুয়াওয়ে মিডিয়াপ্যাড টি১ ৭ ইঞ্চি ক্রয়ে রবির গ্রাহকরা টানা তিন মাসের (প্রতিমাসে) ১০০ মিনিট টকটাইম ও চার জিবি ইন্টারনেট উপভোগ করতে পারবেন বিনামূল্যে।

এভাবে মোট ৩০০ মিনিট টকটাইম ও ১২ জিবি ইন্টারনেট ব্যবহারের সুযোগ পাবেন রবি গ্রাহকরা।

হুয়াওয়ে টেকনোলজিস (বাংলাদেশ) লিমিটেডের ডিভাইস বিভাগের ডেপুটি কান্ট্রি ডিরেক্টর জিয়াউদ্দিন চৌধুরী বলেন, “পবিত্র ইদে প্রযুক্তিপ্রেমী জনসাধারণের আনন্দ দ্বিগুণ করতেই আমাদের এ প্রচেষ্টা। সাকিব আল হাসান দেশের গর্ব, আর তার সঙ্গে সম্পর্কিত যে কোনো কিছুই আমাদের কাছে মূল্যবান। এসব কথা মাথায় রেখেই আমরা অফার সাজিয়েছি।”

রাজধানীর যমুনা ফিউচার পার্ক ও বসুন্ধরা সিটি শপিং মলে অবস্থিত হুয়াওয়ে এক্সপিরিয়েন্স সেন্টারসহ ৬৪ জেলার হুয়াওয়ে ব্র্যান্ড শপগুলোতে এই অফার ঈদুল আজহা পর্যন্ত উপভোগ করতে পারবেন ক্রেতারা।