ইবিএল ও রোটারির কো-ব্র্যান্ডেড মাস্টারকার্ড

ইস্টার্ন ব্যাংক লিমিটেড (ইবিএল) ও রোটারি ইন্টারন্যাশনাল বাংলাদেশ মাস্টারকার্ডের সঙ্গে পার্টনারশিপের মাধ্যমে কো-ব্র্যান্ডেড মাস্টারকার্ড টাইটানিয়াম কার্ড চালু করেছে।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 August 2017, 07:56 PM
Updated : 7 August 2017, 07:56 PM

রোটারি ইন্টারন্যাশনাল বাংলাদেশের সদস্যরা ইবিএলের ক্রেডিট কার্ডের বিভিন্ন সুযোগ সুবিধা পাবেন বলে সোমবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

এতে বলা হয়, প্রথম বছরে এই কার্ড ইস্যু করার সময়ে রোটারি ক্লাবের সদস্যদের কাছ থেকে কোনো ফি নেওয়া হবে না। একইভাবে প্রথম দুই বার সাপ্লিমেন্টারি কার্ড ইস্যু করার ক্ষেত্রেও কোনো ফি নেওয়া হবে না। রোটারি ক্লাবের সদস্যরা একটি কার্ডে বছরে ১৮ বার লেনদেন করলে পরের বছরে কার্ড নবায়নে কোনো ফি লাগবে না। প্রথমবার কার্ড চেক বুকও বিনামূল্যে পাবেন তারা।

এ ছাড়া সর্বনিম্ন ১৫ দিন থেকে সর্বোচ্চ ৪৫ দিন পর্যন্ত এই কার্ডের বিপরীতে করা লেনদেনের জন্য সুদ দিতে হবে না।

রোটারি ক্লাবের ভাইস প্রেসিডেন্ট মামুন আকবর বলেন, রোটারি ইন্টারন্যাশনাল বাংলাদেশের সদস্যরা এখন থেকে কো-ব্র্যান্ডেড ইবিএল-রোটারি মাস্টারকার্ড টাইটানিয়াম ক্রেডিট কার্ডের মাধ্যমে অত্যন্ত সহজ উপায়ে ও কোনো ঝামেলা ছাড়াই পণ্য-সেবা কিনতে পারবেন।

ইবিএল কনজ্যুমার ব্যাংকিংয়ের প্রধান নাজিম আনোয়ার চৌধুরী বলেন, “রোটারি ইন্টারন্যাশনাল বাংলাদেশ ও মাস্টারকার্ডের এই পার্টনারশিপ সেবায় বৈচিত্র্য বেড়েছে এবং এটি আমাদের অনেক দূর এগিয়ে নেবে।”