আহছানিয়া মিশন ক্যান্সার হাসপাতালকে রবির অনুদান

রমজান রিচার্জ ক্যাম্পেইনে পাওয়া অর্থের ৩০ লাখ টাকা আহছানিয়া মিশন ক্যান্সার অ্যান্ড জেনারেল হাসপাতালকে অনুদান হিসেবে দিয়েছে মোবাইল ফোন অপারেটর রবি।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 August 2017, 01:03 PM
Updated : 7 August 2017, 01:03 PM

রাজধানীর রবির কর্পোরেট অফিসে সোমবার ২৯ লাখ ৯২ হাজার ১৮৪ টাকার চেক হস্তান্তরের অনুষ্ঠানটি হয় বলে অপারেটরটি এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়।

রমজান মাসে রবি একটি রিচার্জ ক্যাম্পেইন চালু করে যার মাধ্যমে গ্রাহকরা মোবাইল ফোন রিচার্জ করার সময় মানবিক সহায়তা প্রদানের সুযোগ পায়। ওই ক্যাম্পেইনের আওতায় প্রতি ৩৫ টাকা রিচার্জ থেকে ১ টাকা এবং প্রতি ৫৯ টাকা রিচার্জ থেকে ২ টাকা অনুদান হিসেবে দেওয়া হয়। এছাড়া রবি নিজেও একটি বড় অঙ্কের অনুদান এতে যোগ করেছে বলে অনুষ্ঠানে জানানো হয়।  

রবির প্রধান নির্বাহী কর্মকর্তা মাহতাব উদ্দিন আহমেদ আহছানিয়া মিশন ক্যান্সার অ্যান্ড জেনারেল হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক অবরপ্রাপ্ত ব্রিগেডিয়ার জেনারেল ডা. সৈয়দ ফজলে রহিমের হাতে চেকটি তুলে দেন।

অনুষ্ঠানে রবির বিজনেস অপারেশন্সের ভাইস প্রেসিডেন্ট মাহবুবুল আলম ভূঁইয়া, কর্পোরেট অ্যাফেয়ার্সের ভাইস প্রেসিডেন্ট শরীফ শাহ জামাল রাজ এবং আহছানিয়া মিশন হাসপাতালের পরিচালক অধ্যাপক কামরুজ্জামান চৌধুরী, উপ পরিচালক কাজী ফরহাদ আলভি এবং কনসালটেন্ট মার্কেটিং অ্যান্ড বিজনেস ডেভেলপমেন্ট মো. ইফতেখারুল ইসলাম উপস্থিত ছিলেন।

চেক হস্তান্তর অনুষ্ঠানের আগে রবির কর্মকর্তাদের নিয়ে ক্যান্সার বিষয়ক সচেতনতামূলক এক কর্মশালায় নানা পরামর্শ দেন অধ্যাপক কামরুজ্জামান চৌধুরী।