সাকিবের সাথে সেলফিতে হুয়াওয়ে ওয়াইসিক্স টু প্রাইম উন্মোচন

বিশ্বসেরা ক্রিকেট অলরাউন্ডার সাকিব আল হাসানের সঙ্গে সেলফি তুললেন হুয়াওয়ে গ্রাহকরা।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 July 2017, 04:33 PM
Updated : 23 July 2017, 04:33 PM

রোববার হোটেল ওয়েস্টিনে একই অনুষ্ঠানে ওয়াই সিরিজের নতুন স্মার্টফোন ‘ওয়াইসিক্স টু প্রাইম’ উন্মোচন করেছে স্মার্টফোন ব্র্যান্ড হুয়াওয়ে।

চলতি বছর ঈদুল ফিতরের আনন্দ দ্বিগুণ করতে গ্রাহকদের জন্য ‘সেলফি উইথ সাকিব’ ক্যাম্পেইন চালু করেছিল হুয়াওয়ে। এ ক্যাম্পেইনের আওতায় নির্দিষ্ট মডেলের হুয়াওয়ে স্মার্টফোন ক্রয় করে সাকিব আল হাসানের সঙ্গে সেলফি তোলার সুযোগ পেয়েছেন সৌভাগ্যবান ১০০ জন ক্রেতা।

উন্নত ফিচারসমৃদ্ধ ‘ওয়াইসিক্স টু প্রাইম’ স্মার্টফোনটির উল্লেখ্যযোগ্য কয়েকটি ফিচারের মধ্যে আছে এর শক্তিশালী ফোরজি নেটওয়ার্ক ব্যবহার উপযোগী প্রযুক্তি, তিন জিবি র‌্যাম ও ৩২ জিবি রম।

এছাড়া হ্যান্ডসেটটিতে ব্যবহার করা হয়েছে অ্যান্ড্রয়েড মার্শম্যালো ৬.০ অপারেটিং সিস্টেম, উন্নত পারফরম্যান্সসমৃদ্ধ ৬৪ বিটের হুয়াওয়ে কিরিন ৬২০ চিপসেট এবং এক দশমিক ২ গিগাহার্টজ এ৫৩ অক্টাকোর প্রসেসর।

৩০০০ মিলিঅ্যাম্পিয়ারের উন্নত ও নিরাপদ ব্যাটারি ব্যবহার করা হয়েছে ওয়াইসিক্স টু প্রাইমে।

হুয়াওয়ে টেকনোলজিস (বাংলাদেশ) লি.-এর ডিভাইস সেলস ডিরেক্টর জিয়াউদ্দিন চৌধুরী বলেন, “দেশের বাজারে নতুন স্মার্টফোন ওয়াইসিক্স টু প্রাইম উন্মাচনের মাধ্যমে আমরা মানসম্মত এবং অত্যাধুনিক ফোরজি নেটওয়ার্ক প্রযুক্তির ফিচারসম্বলিত স্মার্টফোন ব্যবহারের ক্ষেত্রে গ্রাহকদের চাহিদা পূরণের চেষ্টা করেছি।”

রাজধানীর যমুনা ফিউচার পার্ক ও বসুন্ধরা সিটির হুয়াওয়ে এক্সপেরিয়েন্স সেন্টারসহ সারাদেশের ৬৪টি জেলার রিটেইল আউটলেট ও ব্র্যান্ড শপগুলোতে ২৬ জুলাই থেকে ‘ওয়াইসিক্স টু প্রাইম’ ১৬ হাজার ৯০০ টাকায় কিনতে পারবেন ক্রেতারা।