মার্কেন্টাইল ব্যাংকের ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত

বিভিন্ন শাখার ব্যবস্থাপক ও প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধানদের নিয়ে অর্ধবার্ষিক ব্যবসায়িক সম্মেলন করেছে মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 July 2017, 11:39 AM
Updated : 15 July 2017, 11:39 AM

শনিবার ঢাকার ফার্স হোটেল অ্যান্ড রিসোর্টে ২০১৭ সালের এই অর্ধবার্ষিক সম্মেলন হয় বলে ব্যাংকের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

এতে বলা হয়, সম্মেলনে বছরের প্রথম ছয় মাসে ব্যাংকের অর্জন এবং সার্বিক কার্যক্রমের পর্যালোচনা করা হয়।সেই সঙ্গে ২০১৭ সালের কাঙ্ক্ষিত লক্ষ্যমাত্রা অর্জনের সুনির্দিষ্ট পরিকল্পনা প্রণয়ন করা হয়।

ব্যাংকের ১১৯টি শাখার ব্যবস্থাপক এবং প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধানরা সম্মেলনে অংশ নেন।

এতে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কাজী মসিহুর রহমানের সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের চেয়ারম্যান শহিদুল আহ্সান।

অন্যান্য অতিথিদের মধ্যে ছিলেন ব্যাংকের ভাইস চেয়ারম্যান একেএম সাহিদ রেজা, নির্বাহী কমিটির চেয়ারম্যান মোহাম্মদ সেলিম, মার্কেন্টাইল ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান ও ব্যাংকের পরিচালক আকরাম হোসেন হুমায়ুন, পরিচালক এএসএম ফিরোজ আলম ও মোশাররফ হোসেন।

এছাড়া ব্যাংকের সম্মানিত শেয়ারহোল্ডার এসএম আব্দুল মান্নান, এম এ খান বেলাল, ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. কামরুল ইসলাম চৌধুরী, উপব্যবস্থাপনা পরিচালক জি ডব্লিউ এম মোর্তজা, মো. জাকির হোসাইন ও আদিল রায়হানসহ ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।