ঢাকায় ওলোর ফোরজি সেবা শুরু

ঢাকা মহানগরীতে ফোরজি নেটওয়ার্কের ইন্টানেট সেবা শুরু করেছে ওলো।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 July 2017, 11:30 AM
Updated : 15 July 2017, 11:30 AM

অনানুষ্ঠিকভাবে গত ৪ জুলাই থেকে ওলো ফোরজি এলটিই নেটওয়ার্কের যাত্রা শুরু হয় হলে ১৩ জুলাই থেকে আনুষ্ঠানিকভাবে এ যাত্রা হয় বলে শনিবার কোম্পানিটির এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

উদ্বোধনীর আনুষ্ঠানিকতায় ওলোর সিইও সার্গেই টোপালোভ, সিটিও মো. মিজানুর রহমান, সিএফও ভ্লাদিমির ম্যাকচুক এবং হেড অব কমার্শিয়াল নিয়াজ মাহমুদুল ইসলাম বক্তব্য রাখেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, নতুন কেনা ডাটা প্যাকেজের সঙ্গে একটি টি-শার্ট, ব্যাগ এবং ২ জিবি ফ্রি ডাটাসহ একটি ফোরজি সিম ফ্রি দিচ্ছে ওলো, যাতে ব্যবহারকারীরা দ্রুত গতিসম্পন্ন এবং সর্বাধুনিক ফোরজি এলটিই সেবা পেতে পারে।

এই সেবাটি পেতে ওলোর ওয়েবসাইট http://ollo.com.bd/order-of-sim/ এ গিয়ে অনলাইন অর্ডার ফর্ম পূরণ করতে হবে।

ফোরজি ইউসিম কার্ড সুনির্দিষ্ট প্রযুক্তি সমর্থন করে ফোরজি কাজ করে এমন যে কোনো হ্যান্ডসেট বা যন্ত্রে ব্যবহার করা যাবে।

ওলোর কাভারেজ রয়েছে এমন এলাকায় প্রতিষ্ঠানটির সেলস পয়েন্ট থেকে গ্রাহকরা উপহার এবং ওলোর অন্যান্য নিয়মিত পণ্য কিনতে পারবে।

বাংলাদেশের প্রথম ফোরজি সেবা প্রদানকারী কোম্পানি ওলো ইতোমধ্যে পরীক্ষামূলকভাবে সিলেট, যশোর, রংপুর, বরিশাল, গোপালগঞ্জ, ময়মনসিংহ এবং মৌলভীবাজারে এই সেবা প্রদান শুরু করেছে।

ওইসব এলাকায় ব্যাপক সাড়া পাওয়ার পর ওলো ঢাকার গুলশান, উত্তরা, ধানমন্ডি বসুন্ধরা, নিকুঞ্জ এবং মোহাম্মদপুরসহ কয়েকটি নির্বাচিত এলাকায় এই দ্রুত গতির সেবা দিতে কাজ শুরু করল ইন্টারনেট সেবাদাতা কোম্পানিটি।

গ্রাহকদের সুবিধার্থে মোহাম্মদপুর ও গুলশানে কাস্টমার কেয়ার পয়েন্ট চালু করেছে ওলো।