নাদিয়ার আসবাবপত্র মিলবে দারাজ-এ

নাদিয়া ফার্নিচারের সঙ্গেচুক্তিব্ধ হয়েছে দারাজ, ফলে এই অনলাইন মার্কেট প্লেসে কোম্পানিটির আসবাবপত্র কেনা যাবে।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 July 2017, 03:48 PM
Updated : 4 July 2017, 03:48 PM

মঙ্গলবার ঢাকার বনানীতে দারাজ বাংলাদেশের কার্যালয়ে নাদিয়া ফার্নিচারের সঙ্গে চুক্তিটি হয় বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

দারাজ বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদাল হক এবং নাদিয়া ফার্নিচারের ব্যবস্থাপনা পরিচালক এম এ করিম মজুমদারনিজ নিজ পক্ষে চুক্তিপত্রে সই করেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, “দারাজের সঙ্গে এ এক্সক্লুসিভ অনলাইন পার্টনার হওয়ার ফলে নাদিয়া ফার্নিচারের ২৫টিরও বেশি বাহারি ফার্নিচার পাওয়া যাবে দারাজ অনলাইনে।”

চুক্তি সইয়ের পর মোস্তাহিদাল বলেন, “এর ফলে দারাজ ওয়েবসাইটের ফার্নিচার পণ্যের সংখ্যা নিশ্চিতভাবেই বাড়বে। আমরা বিশ্বাস করি, পণ্যগুলোর দ্রুতগতির হোম ডেলিভারি ক্রেতাদের গ্রাহক সন্তুষ্টি বাড়াবে।”

নাদিয়া ফার্নিচারের মার্কেটিং ডিরেক্টর তৌসিফ কবির বলেন, “আমরা আশা করি, দারাজের মতো অনলাইন প্ল্যাটফর্মের মাধ্যমে আমাদের পণ্যগুলো অনেক ব্যপ্তি পাবে।”

অনুষ্ঠানে দারাজের পক্ষে ক্যাটেগরি হেড জিশান সুলতান, পিআর ও কমিউনিকেশন ম্যানেজারসায়ন্তনী ত্বিষা,বিজনেস ডেভেলপমেন্ট এক্সিকিউটিভ জুবায়ের হোসেন এবং নাদিয়া ফার্নিচারের পক্ষে ব্র্যান্ড ও মার্কেটিং -এর সিনিয়র এক্সিকিউটিভ সুমন পারভেজ উপস্থিত ছিলেন।