আরএফএল ডায়মন্ড জগের গল্পকাররা পুরস্কৃত

আরএফএল প্লাস্টিকসের পণ্য ডায়মন্ড কালেকশন জগ এবং বৈশাখী টেলিভিশনের আয়োজনে গল্প লেখা প্রতিযোগিতা ‘তোমার গল্পে সবার ঈদ’র বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়েছে।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 June 2017, 03:39 PM
Updated : 23 June 2017, 03:39 PM

ষষ্ঠবারের মতো আয়োজিত এই প্রতিযোগিতার শিরোনাম ছিল ‘লেখো গল্প, হও নাট্যকার’। 

বৃহস্পতিবার রাজধানীতে আয়োজিত এক অনুষ্ঠানে পাঁচ বিজয়ী গল্পকারের হাতে পুরস্কার তুলে দেন কথা সাহিত্যিক সেলিনা হোসেন।

এরা হলেন-সাখাওয়াত সোহাগ, নাসরিন নাহার নেন্সী চৌধুরী, কবির হোসেইন, মো. আজহারুল হক ও আহমেদ খান হীরক। বিজয়ীদের প্রত্যেকে ৫০ হাজার টাকার পুরস্কারের পাশাপাশি পেয়েছেন ক্রেস্ট।

আয়োজকরা জানান, ষষ্ঠবারের মতো এই আয়োজনে সারাদেশ থেকে অভূতপূর্ব সাড়া পাওয়া গেছে। নয় হাজার ৮৮৬ জন প্রতিযোগী গল্প লিখে পাঠিয়েছেন।

নির্বাচিত পাঁচটি গল্প থেকে তৈরি করা হয়েছে পাঁচটি হাসির নাটক। ঈদের দিন থেকে পঞ্চম দিন পর্যন্ত প্রতিদিন রাত ১০টা ৩৫ মিনিটে প্রচারিত হবে বৈশাখী টেলিভিশনে।

প্রতিযোগিতার বিচারক সেলিনা হোসেন বলেন, আরএফএল ও বৈশাখী টেলিভিশনের গল্প লেখা প্রতিযোগিতাটি একটি ভালো উদ্যোগ। এ অঞ্চলের শিল্প সাহিত্যের বিকাশ এই প্রতিযোগিতার মাধ্যমে বুঝা যায়।

আরএফএল প্লাস্টিকস-এর প্রধান বিপণন কর্মকর্তা আরাফাতুর রহমান জানান, টেলিভিশন নাটকের জন্য তৃণমূল থেকে নতুন গল্প নিয়ে আসার লক্ষ্যে এই প্রতিযোগিতা। দেশের কল্যাণে যেকোনো সৃজনশীর কাজে আরএফএল সব সময় আছে। সমাজের উৎকর্ষতার কাজে অংশ নিতে তারা সবসময় আগ্রহী।

অনুষ্ঠানে প্রতিযোগিতার বিচারক- আনিসুল হক, নির্মাতা কায়েস চৌধুরী, আরএফএল প্লাস্টিকস ও বৈশাখী টেলিভিশনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।