ওয়ালটন স্মার্টফোনে ঈদ উপহার

ঈদুল ফিতর উপলক্ষে ওয়ালটন স্মার্টফোন কেনায় ক্রেতাদের বিশেষ উপহার দিচ্ছে কোম্পানিটি।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 June 2017, 12:33 PM
Updated : 22 June 2017, 12:33 PM

ওয়ালটনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ‘প্রিমো এস৫’ এবং ‘প্রিমো আরএম৩এস’ মডেলের স্মার্টফোন ক্রয়ে উপহার পাওয়া যাচ্ছে আকর্ষণীয় ব্যাকপ্যাক। অফার চলবে স্টক থাকা পর্যন্ত।

ওয়ালটন সেল্যুলার ফোন ডিভিশনের ফার্স্ট সিনিয়র এডিশনাল ডিরেক্টর আসিফুর রহমান জানান, প্রিয় মানুষকে ঈদ উপহার হিসেবে অনেকেই স্মার্টফোন দিতে চান। এসব উপহার ঈদের আনন্দে যোগ করে নতুন মাত্রা। ঈদের আনন্দ আরো বাড়িয়ে দিতে ওয়ালটন স্মার্টফোনে এই উপহার দেওয়া হচ্ছে।

ঈদ অফারের আওতায় ৫ দশমিক ৫ ইঞ্চির এইচডি আইপিএস ডিসপ্লের প্রিমো এস৫ মডেলের স্মার্টফোনের দাম মাত্র ১৪ হাজার ৯৯০ টাকা। আরএম৩এস মডেলের স্মার্টফোনের দাম ১৪ হাজার ৪৯০ টাকা।

এছাড়া ফ্ল্যাগশিপ ‘এক্স ফোর প্রো’ মডেলের সঙ্গে উপহার থাকছে টিশার্ট ও মগ।

বাজারে পাওয়া যাচ্ছে ওয়ালটনের প্রায় অর্ধশত মডেলের স্মার্টফোন। দাম শুরু হয়েছে মাত্র ২ হাজার ৮৪০ টাকা থেকে। আছে ১৫ মডেলের ফিচার ফোন। যেগুলোর দাম মাত্র ৭৭০ টাকা থেকে ১,৬৫০ টাকার মধ্যে। থাকছে ১ বছরের বিনামূল্যের বিক্রয়োত্তর সেবা।

নগদ মূল্যের পাশাপাশি ওয়ালটন স্মার্টফোন শর্তসাপেক্ষে ১২ মাসের কিস্তিতে কেনা যায়। এছাড়া দেশের সকল ওয়ালটন প্লাজা ও ব্র্যান্ডেড আউটলেটে শুন্য শতাংশ ইন্টারেস্টে ৬ মাসের ইএমআই (ক্রেডিট কার্ড) সুবিধায় কেনার সুযোগ আছে। বিক্রয়োত্তর সেবার জন্য রয়েছে দেশব্যাপী বিস্তৃত সার্ভিস নেটওয়ার্ক।