টেকনাফে মোরা দুর্গতদের পাশে ইডটকো

বাংলাদেশের উপকূলীয় জেলাগুলোতে সম্প্রতি বয়ে যাওয়া ভয়াবহ ঘূর্ণিঝড় ‘মোরা’র আঘাতে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়িয়েছে দেশের প্রথম টাওয়ার কোম্পানি ইডটকো বাংলাদেশ কোম্পানি লিমিটেড।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 June 2017, 01:23 PM
Updated : 21 June 2017, 01:23 PM

বুধবার ইডটকো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়,করপোরেট সামাজিক দ্বায়বদ্ধতা কর্মসূচির আওতায় টেকনাফের ক্ষতিগ্রস্ত ৪০ পরিবারকে ঘর তৈরির জন্য টিন বিতরণ করেছে প্রতিষ্ঠানটি। 

সম্প্রতি টেকনাফ উপজেলার শাহপরীর দ্বীপে ঘর-বাড়ি ভেঙে যাওয়া পরিবারগুলোকে ঘর তৈরির জন্য দুই বান্ডেল করে ঢেউ টিন বিতরণ করেন ইডটকোর কর্মকর্তারা।

ইডটকো বাংলাদেশের কান্ট্রি ম্যানেজিং ডিরেক্টর রাহুল চৌধুরী বলেন, “কেবলমাত্র একটি ব্যবসায়িক প্রতিষ্ঠানই নয় ইডটকো বরাবরই সমাজের প্রতি দায়বদ্ধ থেকে সুবিধাবঞ্চিতদের পাশে থেকেছে। প্রাকৃতিক দুর্যোগপ্রবণ বাংলাদেশের উপকূলীয় অঞ্চলের অধিবাসীদের প্রতিবছরই জীবনের ঝুঁকিসহ সীমাহীন দুর্ভোগ পোহাতে হয়। ঘূর্ণিঝড় মোরা দুর্গত পরিবারগুলোকে আবার নতুন করে উঠে দাঁড়াতে সাহায্য করতে আমাদের এ প্রচেষ্টা।”

গ্রাহকদেরকে টেলিযোগাযোগ অবকাঠামো সেবা প্রদান করা এবং বাংলাদেশে টেলিযোগাযোগ সাইট ও ব্যান্ডউইথ সেবা প্রদানে নিজেদের ওয়ান স্টপ সেন্টারে পরিণত করতে ২০১৩ সালে ইডটকো বাংলাদেশ প্রতিষ্ঠিত হয়।