বাজারে আসছে ‘স্টেসেফ ন্যাপকিন’ ‘কিডস্টার ডায়পার’

নারী ও শিশুদের স্বাস্থ্য সুরক্ষায় ‘স্টেসেফ’ ব্র্যান্ডের স্যানিটারি ন্যাপকিন ও ‘কিডস্টার’ ব্র্যান্ডের বেবি ডায়পার উৎপাদন শুরু করেছে প্রাণ গ্রুপের সহযোগি প্রতিষ্ঠান এডভান্সড পারসোনাল কেয়ার লিমিটেড (এপিসিএল)।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 June 2017, 02:04 PM
Updated : 15 June 2017, 02:04 PM

বুধবার বিকালে গাজীপুরের কালিগঞ্জে আরএফএল ইন্ডাস্ট্রিয়াল পার্কে এই দুই পণ্যের উদ্বোধন করেন মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি।

প্রাণ আরএফএলের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, অনুষ্ঠানে মেহের আফরোজ চুমকি স্থানীয় পর্যায়ে কর্মসংস্থান সৃষ্টিতে প্রাণ-আরএফএল গ্রুপের ভূমিকার কথা উল্লেখ করেন। পাশাপাশি কারখানায় নারীদের ব্যাপক কর্মসংস্থানে তিনি সন্তোষ প্রকাশ করেন।

প্রাণ-এর ব্যবস্থাপনা পরিচালক ইলিয়াছ মৃধা বলেন, বর্তমানে মানুষ স্বাস্থ্য বিষয়ে অনেক সচেতন। সেজন্যে পার্সোনাল হাইজিন প্রোডাক্টের চাহিদা দিন দিন বাড়ছে।

“শিগগিরই এপিসিএলের উন্নতমানের ‘স্টেসেফ’ ব্র্যান্ডের স্যানিটারি ন্যাপকিন ও ‘কিডস্টার’ ব্র্যান্ডের বেবি ডায়পার বাজারে পাওয়া যাবে।”

পণ্যগুলো ক্রেতাদের কাছে জনপ্রিয়তা পাবে বলে আশা প্রকাশ করেন ইলিয়াছ মৃধা।

অনুষ্ঠানে প্রাণ-আরএফএল গ্রুপের চেয়ারম্যান ও সিইও আহসান খান চেীধুরী, আরএফএলের ব্যবস্থাপনা পরিচালক আর এন পাল, এপিসিএলের এক্সিকিউটিভ ডিরেক্টর মোহাম্মদ মনিরুজ্জামান, আরএফএল ইন্ডাস্ট্রিয়াল পার্কের সিনিয়র জেনারেল ম্যানেজার কমান্ডার (অব.) শামসুল আলম মিয়া ও এপিসিএলের হেড অব মার্কেটিং রুহুল এফ তালুকদার সুমনসহ কোম্পানির কর্মকর্তারা উপস্থিত ছিলেন।