আইপিডিসি ফাইন্যান্সের এডফিআপ অ্যাওয়ার্ড লাভ

‘কর্পোরেট সোশাল রেসপনসিবিলিটি’ ক্যাটাগরিতে এডফিআপ অ্যাওয়ার্ড পেয়েছে আর্থিক প্রতিষ্ঠান আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 May 2017, 02:30 PM
Updated : 17 May 2017, 02:30 PM

প্রথম বাংলাদেশি প্রতিষ্ঠান হিসেবে আন্তর্জাতিক অঙ্গনে এ সম্মানজনক পুরষ্কার অর্জন করেছে বলে আইপিডিসির সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

এতে বলা হয়, এডফিআপ সদস্যদের মধ্যে যারা এর সদস্য দেশগুলোতে উন্নয়ন সহায়ক প্রকল্প গ্রহণের উদ্যোগ নিয়েছে এডফিআপ তাদেরকে ‘আউটস্ট্যানডিং ডেভেলপমেন্ট অ্যাওয়ার্ড’ প্রদানের মাধ্যমে স্বীকৃতি ও সম্মান দেখায়। কর্পোরেট সামাজিক দায়বদ্ধতা কার্যক্রমে অসাধারণ নৈপূণ্যের  জন্য আইপিডিসি এই অ্যাওয়ার্ড পেয়েছে।

২০১৭ সালের জন্য ১০টি ভিন্ন ক্যাটাগরিতে এডফিআপ অ্যাওয়ার্ড আগের বছরে সদস্য দেশগুলোতে বাস্তবায়িত বিশেষ প্রকল্প বিবেচনায় নিয়ে দেওয়া হয়।

আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড টেকসই সামাজিক অবদান ও উন্নয়নের জন্য ‘কর্পোরেট সোশ্যাল রেসপন্সিবিলিটি’ ক্যাটাগরিতে পুরষ্কৃত হয়েছে।

অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে এডফিয়াপের জেনারেল সেক্রেটারি অক্টাভিও বি পেরাল্টা, চেয়ারম্যান এবং শ্রীলঙ্কার ডিএফসিসি ব্যাংকের ডিরেক্টর সিইও অর্জুন রিশ্যা ফেরনান্দো, আইপিডিসি ফাইন্যান্স লিমিটেডের এমডি এবং সিইও মমিনুল ইসলাম, হেড অব ব্র্যান্ড অ্যান্ড কর্পোরেট কমিউনিকেশন মাহজাবীন ফেরদৌস, এডফিয়াপের ভাইস চেয়ারম্যান এবং নেপালের এনআইডিসি ডেভেলপমেন্ট ব্যাংক লিমিটেডের জেনারেল ম্যানেজার ও সিইও শিভজী রায় যাদব উপস্থিত ছিলেন।