‘মীনা ক্লিকের’ যাত্রা শুরু

রিটেইল সুপার স্টোর মীনা বাজারের নতুন অনলাইন গ্রোসারি সেবা ‘মীনা ক্লিক’ যাত্রা শুরু করেছে।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 May 2017, 11:24 AM
Updated : 15 May 2017, 11:35 AM

গতানুগতিক কেনাকাটার বাইরে নতুন এই সেবার মাধ্যমে গ্রাহকরা ঘরে বসেই বাজার করতে পারবেন বলে সোমবার মীনা বাজারের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

এতে বলা হয়, নতুন এই সেবা যেন গ্রাহকদের পছন্দের গন্তব্য হয়ে ওঠে, সেজন্য মীনা ক্লিকের সব পণ্য যাতে ‘আসল ও ফ্রেশ’ এবং মাপে ‘নির্ভুল’ হয়- তা নিশ্চিত করা হবে।  

‘মীনা ক্লিকের’ ওয়েব এজেন্ট লিজা নওশীন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, ‘মীনা ক্লিকের’ মাধ্যমে বিভিন্ন ধরনের পণ্য পছন্দ অনুযায়ী বেছে নিতে পারবেন গ্রাহকরা।

তিনি বলেন, যানজট ও বৃষ্টি-বাদলের ঝামেলা পেরিয়ে অনেকে বাজারে আসতে চান না।আউটলেটও সবার বাসার কাছে নয়।

“তাদের কথা বিবেচনা করেই এই মীনা ক্লিকের যাত্রা শুরু হল। ক্রেতারা এই গ্রোসারি সেবার মাধ্যমে মীনা বাজারের সব পণ্য অনলাইনে কিনতে পারবেন।”

‘কনভিনেন্ট’ ও ‘কুইক’ পদ্ধতিতে পণ্য ক্রেতার বাসায় পৌঁছে দেবে ‘মীনা ক্লিক’। ‘কনভিনেন্ট’ পদ্ধতিতে পণ্য পেতে ক্রেতাকে গুণতে হবে ৮০ টাকা। এক্ষেত্রে ক্রেতা ৮০০ টাকার বেশি পণ্য ক্রয় করলে তাকে কোনো সার্ভিস চার্জ দিতে হবে না।‘কুইক’ পদ্ধতিতে ক্রেতাকে গুণতে হবে ১২০ টাকা।

নওশীন জানান, ‘কনভিনেন্ট’ পদ্ধতিতে পণ্য পেতে সময় লাগবে তিন ঘন্টা।আর কুইক পদ্ধতিতে সময় লাগবে এক ঘন্টা। সেক্ষেত্রে ক্রেতাকে ‘মীনা ক্লিকের’ ওয়েবসাইটে গিয়ে তার বাসস্থানের কাছাকাছি কোনো আউটলেট নির্বাচন করতে হবে।

গ্রাহকরা মোবাইল বা ল্যাপটপ থেকে মীনা ক্লিকের ওয়েবসাইট অথবা মীনা ক্লিকের অফিসিয়াল ফেইসবুক পেইজ ভিজিট করে যে কোনো সেবা নিতে পারবেন।