ব্র্যান্ড অ্যাম্বাসেডর সাকিবের সঙ্গে হুয়াওয়ের চুক্তি নবায়ন

বাংলাদেশে নিজেদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর ক্রিকেট তারকা সাকিব আল হাসানের সঙ্গে চুক্তি নবায়ন করেছে তথ্য-যোগাযোগ প্রযুক্তি এবং টেলিযোগাযোগ প্রতিষ্ঠান হুয়াওয়ে। নবায়ন করা এ চুক্তির মেয়াদ ২০২০ সাল পর্যন্ত।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 May 2017, 01:01 PM
Updated : 14 May 2017, 01:01 PM

রোববার এক সংবাদ বিজ্ঞপ্তিতে হুয়াওয়ে জানায়, হুয়াওয়ে ও বিশ্বের সেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের একসঙ্গে ধারাবাহিক পথচলা প্রতিষ্ঠানটির বাংলাদেশের মানুষের সঙ্গে সংযুক্তি এবং স্থানীয় গ্রাহকদের প্রতি তাদের অঙ্গীকারকেই ব্যক্ত করে।

হুয়াওয়ে বাজারে ধারাবাহিকভাবে উদ্ভাবনী পণ্য নিয়ে আসা এবং এর সহযোগীদের সঙ্গে ধারাবাহিক সম্পর্কে বিশ্বাস করে আর এ চুক্তির নবায়ন সে দীর্ঘমেয়াদী সম্পর্কেরই প্রতীক বলে বিজ্ঞপ্তিতে ।

হুয়াওয়ে টেকনোলজিস (বাংলাদেশ) লিমিটেডের প্রধান নির্বাহী ঝাও হাওফু বলেন, ‘গত একবছর ধরে হুয়াওয়ে সাকিব আল হাসানের সঙ্গে কাজ করে আসছে আর হুয়াওয়ে ও সাকিবের মধ্যে প্রতিশ্রুতির ধারাবাহিকতার ফলেই এ চুক্তির আরও বিস্তৃতি ঘটেছে।”

প্রতিষ্ঠানের ডিভাইস সেলস ডিরেক্টর জিয়াউদ্দীন চৌধুরী বলেন, “আমি বিশ্বাস করি নবায়ন করা এ অংশীদারিত্ব হুয়াওয়েকে বাংলাদেশের গ্রাহকদের আরও কাছে পৌঁছাতে সহায়তা করবে। ব্র্যান্ড হিসেবে প্রতিনিয়তই হুয়াওয়ের জনপ্রিয়তা বাড়ছে। আর এক্ষেত্রে অনেক জায়গা আছে যেখানে আমরা সাকিবের সাথে কাজ করতে পারি।”

চুক্তি নবায়নের প্রতিক্রিয়ায় সাকিব আল হাসান বলেন, “হুয়াওয়ের উদ্ভাবনী তথ্য-যোগাযোগ প্রযুক্তি বিষয়ক সমাধান, পণ্য ও সেবা বিশ্বজুড়েই অত্যন্ত জনপ্রিয়। আমি আশাবাদী, এ অংশীদারিত্ব হুয়াওয়ে ও আমার উভয়ের জন্য ইতিবাচক ফলাফল নিয়ে আসবে।”