মাস্টারকার্ড ইস্যু করবে এসআইবিএল

গ্রাহকদের কার্ড পণ্য ও সেবায় সর্বোচ্চ সুবিধা দিতে মাস্টারকার্ড ও সোস্যাল ইসলামী ব্যাংক লিমিটেড (এসআইবিএল) উদ্যোগ নিয়েছে।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 May 2017, 01:10 PM
Updated : 10 May 2017, 01:32 PM

মাস্টারকার্ডের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, সম্প্রতি ঢাকায় এসআইবিএলের করপোরেট প্রধান কার্যালয়ে এক অনুষ্ঠানে মাস্টারকার্ডের লাইসেন্স ডকুমেন্ট হস্তান্তর করা হয়।

এই অংশীদারিত্বের ফলে মাস্টারকার্ডের কার্ড ইস্যুর ক্ষেত্রে মুখ্য সদস্যের ভূমিকায় থাকবে এসআইবিএল।

মাস্টারকার্ড বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল বলেন, “এসআইবিএলের সাথে যৌথ অংশীদারিত্বের ফলে মাস্টারকার্ডের কার্ডপণ্যের গ্রাহকদের অধিকতর উন্নত ও বিস্তৃত পরিসরে সেবা দেওয়ার অব্যাহত প্রচেষ্টা আরও জোরদার হল। এই অংশীদারিত্বের জন্য আমরা খুবই আনন্দিত।

“নতুন এই ইসলামী শরিয়াভিত্তিক কার্ডপণ্যটি আমাদের পণ্য-সেবায় বৈচিত্র্য এনেছে এবং আমাদের অনেক দূর এগিয়ে নেবে।”

এসআইবিএলর ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও)শহিদ হোসেন বলেন, “মাস্টারকার্ডের একটি মুখ্য সদস্য হতে পেরে এসআইবিএল আনন্দিত। এই অংশীদারিত্বের ফলে গ্রাহকদের কার্ডের বিপরীতে সেরা মানের ইসলামী শরিয়াহ্ভিত্তিক পণ্য-সেবা দেওয়া যাবে।”

লাইসেন্স ডকুমেন্ট হস্তান্তর অনুষ্ঠানে এসআইবিএলের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা শহিদ হোসেন, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও রিটেইল ব্যাংকিংয়ের প্রধান মো. জাবেদ আমিন, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও আন্তর্জাতিক বিভাগের প্রধান মো. আকমল হোসেন এবং মাস্টারকার্ড বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল ও পরিচালক গীতাঙ্ক ডি দত্তসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।