ওয়ালটন এক্স ফোর প্রো-তে বৈশাখী অফার

বাংলা নববর্ষ উপলক্ষে এক্স ফোর প্রো স্মার্টফোনে আকর্ষণীয় অফার ঘোষণা করেছে ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিক্স, আইসিটি পণ্য প্রস্তুত ও বাজারজাতকারী প্রতিষ্ঠান ওয়ালটন।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 April 2017, 01:48 PM
Updated : 13 April 2017, 01:48 PM

বৃহস্পতিবার প্রতিষ্ঠানটি এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, যে-কোনো ওয়ালটন প্লাজা বা ব্র্যান্ডেড আউটলেট থেকে এক্স ফোর প্রো নগদ মূল্যে কিনলে পাওয়া যাচ্ছে ১ হাজার ৫০০ টাকা ছাড়। অফার চলবে ৩ বৈশাখ পর্যন্ত।

গত বাণিজ্য মেলায় এক্স সিরিজের নতুন ফ্ল্যাগশিপ ফোন হিসেবে প্রিমো এক্স ফোর প্রো বাজারে ছাড়ে ওয়ালটন। উন্নত ফিচার ও মাল্টিটাস্কিং সুবিধাযুক্ত দীর্ঘস্থায়ী ব্যাটারির এক্স ফোর প্রো বর্তমানে গ্রাহক চাহিদার শীর্ষে।

৫ দশমিক ৫ ইঞ্চির ফুল এইচডি সুপার অ্যামোলেড ২ দশমিক ৫ডি কার্ভড (বাঁকানো) পর্দার এই ফোনে ব্যবহৃত হয়েছে ৬৪ বিট সম্পন্ন ২ গিগাহার্টজের শক্তিশালী অক্টা-কোর প্রসেসর। মেটাল বডির ডিসপ্লে সুরক্ষায় রয়েছে চতুর্থ প্রজম্মের কর্নিং গরিলা গ্লাস।

আছে দ্রুতগতির ৪ জিবি ডিডিআর৩ র‌্যাম। ৬৪ জিবি ইন্টারনাল মেমোরি। সুযোগ আছে ১২৮ জিবি পর্যন্ত বর্ধিত মেমোরি ব্যবহারের। গ্রাফিক্স হিসেবে আছে মালি টি-৮৬০।

এতে আছে দ্রুতগতির পিডিএএফ প্রযুক্তির অটোফোকাস ও এলইডি ফ্ল্যাশ সুবিধাসহ বিএসআই সেন্সরযুক্ত ১৬ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা, যাতে ফুল এইচডি ভিডিও ধারণ করা যাবে। আকর্ষণীয় সেলফির জন্য আছে বিএসআই সেন্সরের ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

দেশের সকল ওয়ালটন প্লাজা ও ব্র্যান্ডেট আউটলেটে ০% ইন্টারেস্টে ৬ মাসের ইএমআই সুবিধায় কেনা যাবে সব মডেলের ওয়ালটন স্মার্টফোন। ১২ মাসের সহজ কিস্তিতে ক্রয়েরও সুযোগ থাকছে বলে জানায় ওয়ালটন।