৬টি আন্তর্জাতিক রুটে বিমানের টিকেটে ২০% ছাড়

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স দেশি-বিদেশি পর্যটকদের আকর্ষণে ছয়টি আন্তর্জাতিক রুটের টিকেটে ২০ শতাংশ ছাড় দিচ্ছে।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 March 2017, 12:15 PM
Updated : 28 March 2017, 12:15 PM

আগামী ৩০ মার্চ  থেকে ১ এপ্রিল হোটেল সোনারগাঁওয়ে অনুষ্ঠিত হতে যাওয়া ইউ-এস বাংলা এয়ারলাইন্স ঢাকা ট্রাভেল মার্ট-২০১৭ উপলক্ষে এ ছাড় ঘোষণা করা হয়েছে।

যাত্রীরা ঢাকা থেকে ব্যাংকক, সিংগাপুর, ইয়াঙ্গুন, কুয়ালালামপুর, কোলকাতা ও কাঠমান্ডু রুটে ইকনমি ক্লাসের টিকেটে ২০ শতাংশ ছাড় পাবেন। টিকেট কেনার দিন থেকে অবশ্যই ৬ মাস বা ১৮০ দিনের মধ্যে ভ্রমণে যেতে হবে বলেও এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

এতে বলা হয়েছে, ঢাকা ট্রাভেল মার্টে বিমানের স্টল থেকে ঢাকা-সিংগাপুর-ঢাকা রুটে রির্টান টিকেট হবে ৩৫ হাজার ৫৫০ টাকা, ঢাকা-কুয়ালালামপুর-ঢাকা রুটে ২৫ হাজার ৫৪২ টাকা, ঢাকা-ব্যাংকক-ঢাকা রুটে ২১ হাজার ৮৫৪ টাকা, ঢাকা-ইয়াঙ্গুন-ঢাকা রুটে ২২ হাজার ৪৬৯ টাকা, ঢাকা-কাঠমান্ডু-ঢাকা রুটে ১৫ হাজার ২৩৫ টাকা এবং ঢাকা-কোলকাতা-ঢাকা রুটে ১১ হাজার ৬৯৪ টাকা রিটার্ন টিকেট কিনতে পারবেন আগ্রহীরা।

এছাড়াও মেলায় বিমান স্টল থেকে আন্তর্জাতিক রুটের টিকেট ৭ শতাংশ ছাড়ে প্রযোজ্য বাজার মূল্যে কেনা যাবে। বিমান স্টল থেকে ডেবিট/ক্রেডিট কার্ডসহ নগদ মূল্যে টিকেট কেনা যাবে বলেও জানানো হয়।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স সম্প্রতি সব আন্তর্জাতিক ফ্লাইটে ডায়েবেটিক খাবার ও শিশুদের জন্য কিডস ফুডের ব্যবস্থা করেছে। এ ছাড়া ঢাকা-লন্ডন-ঢাকা রুটে বিজনেস ক্লাসের যাত্রীদের জন্য বৈচিত্রময় সুস্বাদু খাবার ও ইনফ্লাইট ইন্টারটেইনমেন্টেরও ব্যবস্থা করেছে বলেও জানানো হয় বিজ্ঞপ্তিতে।