প্রাইম ব্যাংকের নেতৃত্বে নাসির গ্লাসকে ৩৫২ কোটি টাকার ঋণ

প্রাইম ব্যাংকের নেতৃত্বে আট ব্যাংক নাসির ফ্লোট গ্লাস ইন্ডাস্ট্রিজ লিমিটেডকে ৩৫২ কোটি টাকার সিন্ডিকেট ঋণ দিচ্ছে।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 March 2017, 01:45 PM
Updated : 21 March 2017, 01:45 PM

সোমবার রাজধানীর একটি হোটেলে ওই আট ব্যাংক ও নাসির ফ্লোট গ্লাসের মধ্যে এ নিয়ে একটি চুক্তি স্বাক্ষর করা হয়েছে বলে প্রাইম ব্যাংকের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

এতে বলা হয়, প্রাইম ব্যাংকের নেতৃত্ব সিন্ডিকেট ঋণ দিতে যাওয়া অন্য ব্যাংকগুলোর মধ্যে রয়েছে ব্যাংক এশিয়া, ইস্টার্ন ব্যাংক, যমুনা ব্যাংক, এনসিসি ব্যাংক, ওয়ান ব্যাংক, স্ট্যান্ডার্ড ব্যাংক এবং ট্রাস্ট ব্যাংক।

এ ঋণের মাধ্যমে নাসির ফ্লোট গ্লাস ইন্ডাস্ট্রিজ লিমিটেড মোট ৬৬৩ কোটি টাকা ব্যয়ে টাঙ্গাইলের দেলদুয়ারের দুবাইলে একটি নতুন ফ্লোট গ্লাস প্রকল্প বাস্তবায়ন করবে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে নাসির ফ্লোট গ্লাস ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক নাসিরুদ্দিন বিশ্বাস নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন।

ব্যাংকগুলোর পক্ষে প্রাইম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও আহমেদ কামাল খান চৌধুরী, ব্যাংক এশিয়ার প্রেসিডেন্ট ও ব্যবস্থাপনা পরিচালক মো. আরফান আলি, ইস্টার্ন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক হাসান ও রশিদ, যমুনা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক শফিকুল আলম, এনসিসি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও গোলাম হাফিজ আহমেদ, ওয়ান ব্যাংকের অতিরিক্ত উপব্যবস্থাপনা পরিচালক রোজিনা আলিয়া আহমেদ, স্ট্যান্ডার্ড ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মামুন-উর-রশিদ, ট্রাস্ট ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ইশতিয়াক আহমেদ স্বাক্ষর করেন।