বাংলাদেশ আই হসপিটালে বাংলালিংক গ্রাহকদের জন্য ছাড়

মোবাইল ফোন অপারেটর বাংলালিংক প্রিয়জন গ্রাহকদের জন্য আরও লয়্যালটি সুবিধা নিয়ে আসতে বাংলাদেশ আই হসপিটাল অ্যান্ড ইন্সটিটিউট লিমিটেডের সঙ্গে একটি চুক্তি হয়েছে।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 March 2017, 11:34 AM
Updated : 12 March 2017, 11:34 AM

রোববার অপারেটরটি এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, প্রিয়জন প্লাটিনাম গ্রাহকরা এই চুক্তির মাধ্যমে আকর্ষণীয় ডিসকাউন্ট এবং বিশেষ (এক্সক্লুসিভ) সেবা পাবেন।

চুক্তিটি রাজধানীর ধানমণ্ডিতে বাংলাদেশ আই হসপিটাল অ্যান্ড ইন্সটিটিউট লিমিটেডে স্বাক্ষরিত হয়।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলালিংকের হেড অফ কমার্শিয়াল স্ট্রাটেজি অ্যান্ড প্লানিং আব্দুল্লাহ ফাইজ, লয়্যালটি অ্যান্ড পার্টনারশিপ ম্যানেজার ইয়াসের আরাফাত হোসেন, বাংলালিংক প্রিয়জন টিমের ন্যাশনাল কো-অর্ডিনেটর লিহাজ উদ্দিন আহমেদ।

বাংলাদেশ আই হসপিটাল অ্যান্ড ইন্সটিটিউট লিমিটেডের পক্ষে উপস্থিত ছিলেন ম্যানেজিং ডিরেক্টর নিয়াজ আব্দুর রহমান এবং জেনারেল ম্যানেজার কাজী মেসবাউল আলম।

এই চুক্তির মাধ্যমে বাংলালিংক প্রিয়জন প্লাটিনাম গ্রাহকরা চক্ষু পরীক্ষা এবং পরামর্শ সেবায় ১০% ছাড়ের পাশাপাশি সার্জারিতে ৫% ছাড় পাবেন।

এই অফারটি ২০১৮ সালের ৩১ মার্চ পর‌্যন্ত প্রযোজ্য। অফারটি পেতে গ্রাহকদের ‘bdeye’ লিখে ‘২০১২’ নম্বরে পাঠাতে হবে।

বাংলালিংকের হেড অফ কমার্শিয়াল স্ট্রাটেজি অ্যান্ড প্লানিং আব্দুল্লাহ ফাইজ বলেন, “আমাদের উদ্ভাবনী পণ্য এবং এক্সক্লুসিভ অফারসমূহ আমাদের নিয়মিত প্রচেষ্টার ফলাফল। এর মাধ্যমে আমাদের গ্রাহকদের সন্তুষ্টি বৃদ্ধি পাবে এবং তাদের সাথে বাংলালিংকের সম্পর্ক আরও সুদৃঢ় হবে।”

বাংলাদেশ আই হসপিটাল অ্যান্ড ইন্সটিটিউট লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর নিয়াজ আব্দুর রহমান বলেন, “আমরা আশা করছি এই নতুন চুক্তির মাধ্যমে বাংলালিংক প্রিয়জন গ্রাহকরা দারুণ সেবার অভিজ্ঞতা পাবেন। আমাদের হাসপাতালে তারা বিশ্বমানের সেবা পাবেন এবং প্রযোজ্য ডিসকাউন্ট তাদের সেবা গ্রহণের অভিজ্ঞতাকে আরো সুন্দর করবে”।