ভাস ও ভয়েস বান্ডল অফার আনল রবি

ইজি লোড রিচার্জের মাধ্যমে ভাস (ভ্যালু অ্যাডেড সার্ভিস), এসএমএস ও ভয়েস (টক টাইম) সেবা নিয়ে এক বান্ডল অফার এনেছে মোবাইল ফোন অপারেটর রবি।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 March 2017, 12:56 PM
Updated : 9 March 2017, 12:56 PM

অপারেটরটি বৃহস্পতিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, সম্প্রতি চালু হওয়া অফারটি ৬৩ বা ৯২ টাকা রিচার্জ করে উপভোগ করতে পারবেন রবি গ্রাহকরা।

৬৩ টাকা রিচার্জে গ্রাহকরা ১৩০ মিনিট ভয়েস/টক-টাইম (রবি-রবি/এয়ারটেল) ও ৩০টি এসএমএস’র (লোকাল) পাশাপাশি এসএমএস-ভিত্তিক নিউজ সেবা ‘এনটিভি নিউজ’, আইভিআর-ভিত্তিক রেডিও সেবা ‘রবি নিশি’ এবং ওয়াপ (ডব্লিওএপি) বা অ্যাপ-ভিত্তিক স্ট্রিমিং সেবা ‘রবি স্ক্রিন’ উপভোগ করতে পারবেন।

অ্যাক্টিভেশন এসএমএস পাওয়ার পর রবি নিশি সেবাটি গ্রহণ করতে ৩৬৩৬ নম্বরে ডায়াল করতে হবে। রবি স্ক্রিন সেবাটি পেতে অ্যাক্টিভেশন নিশ্চিত হওয়ার পর ৯৪৯৪ নম্বর থেকে পাঠানো এসএমএস’এ পাওয়া লিংঙ্ক’এ ক্লিক করতে হবে গ্রাহকদের।

অন্যদিকে ৯২ টাকা রিচার্জে ২০০ মিনিটি ভয়েস/টক টাইম (রবি-রবি/এয়ারটেল), ৫০টি এসএমএস’র (লোকাল) পাশাপাশি গ্রাহকরা এসএমএস-ভিত্তিক নিউজ সেবা ‘এনটিভি নিউজ’, আইভিআর-ভিত্তিক রেডিও সেবা ‘রবি ইচ্ছে রাত’, ওয়াপ (ডব্লিওএপি) বা অ্যাপ-ভিত্তিক টিভি সেবা ‘রবি টিভি’ এবং ওয়াপ-ভিত্তিক হেলথ অ্যান্ড ডায়েট পোর্টাল ‘ই-ডায়েট’ উপভোগ করতে পারবেন।

২০০১০০ নম্বর থেকে অ্যাক্টিভেশন এসএমএস আসার পর ওই নম্বরে ডায়াল করে ‘রবি ইচ্ছে রাত’ সেবাটি উপভোগ করতে পারবেন গ্রাহকরা।

‘রবি টিভি’ সেবাটি নেওয়ার জন্য গ্রাহকদের ২১২০১ নম্বর থেকে আসা লিংঙ্কে ক্লিক করতে হবে। ১৬৩৩৮ নম্বর থেকে পাওয়া লিংঙ্কে ক্লিক করে ‘ই-ডায়েট’ সেবাটি গ্রহণ করতে পারবেন গ্রাহকরা। বান্ডল অফার দু’টির মেয়াদ সাত দিন।

অফারটি সম্পর্কে বিস্তারিত জানতে আগ্রহী গ্রাহকরা https://www.robi.com.bd/current-offers/vasvoice-el-bundle সাইট ভিজিট করতে বলেছে রবি।