এসএমএস-ভিত্তিক ফার্মিং গেইম এনেছে রবি

খেলায় খেলায় বাস্তব জীবনের কৃষি কাজের আনন্দ দিতে গ্রাহকদের জন্য এসএমএস-ভিত্তিক ফার্মিং গেইম ক্যাম্পেইন চালু করেছে মোবাইল ফোন অপারেটর রবি।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 Jan 2017, 12:16 PM
Updated : 23 Jan 2017, 12:16 PM

গত ১৬ জানুয়ারি থেকে শুরু হওয়া ক্যাম্পেইনটি চলবে আগামী ১৪ ফেব্রুয়ারি পর্যন্ত।

সোমবার অপারেটরটি এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, গেমটি খেলতে <PLAY> লিখে ২১২০৭ নম্বরে পাঠাতে হবে গ্রাহকদের। এরপর গ্রাহকরা একটি স্বাগত বার্তা পাবেন এবং গেমটি চালু করতে নির্দেশনা অনুযায়ী অ অথবা ই লিখে রেসপন্স ম্যাসেজ পাঠাতে হবে।

প্রতি এসএমএসর চার্জ ৫০ পয়সা (ভ্যাট, সম্পূরক শুল্ক ও সারচার্জ যুক্ত হবে)।

প্রতিটি রেসপন্স ম্যাসেজে পয়েন্টে যোগ হবে। যে কোনো অপশন বেছে নেওয়ার জন্য গ্রাহকরা ১ থেকে ৩ পয়েন্ট পাবেন এবং কোনো কোনো ক্ষেত্রে ১০ পয়েন্ট পর্যন্ত বোনাস পাওয়া যাবে।

গেইমটি সম্পর্কে আরো জানতে এবং সহায়তার জন্য HP লিখে ২১২০৭ নম্বরে এসএমএস পাঠাতে হবে। SCORE লিখে ২১২০৭ নম্বরে এসএমএস পাঠিয়ে বর্তমান স্কোর ও র‍্যাংক জানতে পারবেন গ্রাহকরা।

ক্যাম্পেইন বিজয়ী মেগা পুরস্কার হিসেবে পাবেন ‘বোস কিউ সি থার্টিফাইভ ওয়্যারলেস নয়েস ক্যানসেলিং হেডফোন’। দ্বিতীয় ও তৃতীয় বিজয়ী পাবেন ‘আসুস জেনফোন টু’ ও ‘সামস্যাং গ্যালাক্সি জে সেভেন প্রাইম’ হ্যান্ডসেট।

প্রতি সপ্তাহে একজন বিজয়ী সাপ্তাহিক পুরস্কার হিসেবে পাবেন ‘জেবিএল ক্লিপ টু আলট্রা-পোর্টেবল ওয়াটারপ্রুফ ব্লুটুথ স্পিকার’। এছাড়া ক্যাম্পেইনের দ্বিতীয় ও তৃতীয় সপ্তাহের প্রতিদিন স্কোরের ওপর ভিত্তি করে ১০০ জন প্লেয়ার পেতে পারেন ৫০ টাকা করে মোবাইল ফোন রিচার্জ। 

আগ্রহী গ্রাহকদের গেমিং ক্যাম্পেইনটি সম্পর্কে বিস্তারিত জানতে https://www.robi.com.bd/current-offers/farming-sms-game সাইটটি ভিজিট করতে বলেছে রবি।