অপ্পো স্মার্টফোনে গ্রামীণফোনের বান্ডেল অফার

মোবাইল ফোন অপারেটর গ্রামীণফোনঅপ্পো স্মার্টফোনের নতুন দুটি মডেল- ‘এফ১এস’ ও ‘এ৩৩এফ’এর সএঙগ বান্ডেল অফার নিয়ে এসেছে।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 Jan 2017, 11:04 AM
Updated : 18 Jan 2017, 11:57 AM

বুধবার গ্রামীণফোন এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, সম্প্রতি জিপি হাউজে বান্ডেল অফারসহ আনুষ্ঠানিকভাবে উন্মোচন করা হয় স্মার্টফোন দুটি।

অনুষ্ঠানে গ্রামীণফোনের চিফ মার্কেটিং অফিসার ইয়াসির আজমান বলেন, “গ্রামীণফোন চেষ্টা করে গ্রাহকদের জন্য নতুন নতুন অফার নিয়ে আসতে আর এরই ধারাবাহিকতায় অপ্পো ডিভাইসের সঙ্গে আকর্ষণীয় বান্ডেল অফার দেওয়া হচ্ছে। স্মার্টফোন ও ইন্টারনেট জনসাধারণের সাধ্যের মধ্যে নিয়ে আসার ক্ষেত্রে এটি একটি কার্যকর পদক্ষেপ।”

অপ্পো বাংলাদেশ এর ব্যবস্থাপনা পরিচালক নেভি ই বলেন, “আমরা আশা করব বাংলাদেশের গ্রাহকরা ফোনগুলো পছন্দ করবেন।”

অপ্পো এফ১এস ও এ৩৩এফ ডিভাইসের সঙ্গে পাওয়া যাবে বিনামূল্যে গ্রামীণফোনের ১জিবি ইন্টারনেট ডাটা। এছাড়া গ্রামীণফোন গ্রাহকরা মাত্র ৪২৭ টাকা দিয়ে ২.৫জিবি ডাটা কিনতে পারবেন যার সঙ্গে বাড়তি আরও ২.৫জিবি ডাটা ৭ দিনের জন্য বিনামূল্যে ব্যবহার করা যাবে।

একজন গ্রাহক একটি সিম থেকে এ সুবিধা ছয় মাসের মধ্যে সর্বোচ্চ ছয় বার উপভোগ করতে পারবেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অপ্পো বাংলাদেশের মার্কেটিং ম্যানেজার লি জেপেং ব্রুস লী ও মার্কেটিং অপারেশন বিভাগের প্রধান আহমেদ ইফতেখার সানি, গ্রামীণফোনের আইওটি, এমফোরডি ও ডিভাইস বিভাগের প্রধান রাভিন্দার পারাসার, ডিভাইস বিভাগের প্রধান সরদার শওকত।

এফ১এস

এই স্মার্টফোনে রয়েছে ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা ও ১৩ মেগাপিক্সেলের ব্যাক ক্যামেরা। চতুর্থ প্রজন্মের কর্নিং গরিলা গ্লাসের ৫.৫ ইঞ্চি এইচডি ডিসপ্লেসহ আছে মিডিয়াটেক ৬৭৫০ মডেলের ৬৪বিট ১.৫ গিগাহার্টজ অক্টা-কোর প্রসেসর, তিন জিবি র‌্যাম এবং মালি-টি৮৬০এমপি২ জিপিইউ।

ডিভাইসটিতে ব্যবহার করা হয়েছে ৩২জিবি রম ও ১২৮জিবি পর্যন্ত মেমোরি কার্ড ব্যবহারের সুবিধা। বেশি অ্যাপ্লিকেশন ব্যবহারকারীরা নিশ্চিন্তে দীর্ঘ সময় ধরে যেন ডিভাইস ব্যবহার করতে পারে সেজন‌্য এতে দেওয়া হয়েছে ৩০৭৫ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি।

অপ্পো ‘এফ১’ এর দাম ২৩ হাজার টাকা।

এ৩৩এফ

এই ডিভাইসটিতে ৬৪ বিটের ১.২ গিগাহার্টজের কোয়াড-কোর প্রসেসর ব্যবহার করা হয়েছে। এছাড়া আরও আছে ১৬জিবি রম, যা মেমোরি কার্ডের মাধ্যমে বৃদ্ধি করার সুযোগ রয়েছে।

পাঁচ ইঞ্চির ডিসপ্লেসম্বলিত আট মেগাপিক্সেলের ব্যাক ও পাঁচ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। ফোনটিতে রয়েছে এক জিবি র‌্যাম।

স্মার্টফোনটির দাম ১১ হাজার ৯০০ টাকা।