ম্যাডিসন মিডিয়ার সঙ্গে যুক্ত হল মিডিয়াকম

বিজ্ঞাপন-প্রচারণার মান আরও বাড়াতে ভারতের সুপরিচিত বিজ্ঞাপনী সংস্থা ম্যাডিসন মিডিয়ার সঙ্গে যুক্ত হয়েছে বাংলাদেশের মিডিয়াকম।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 Jan 2017, 05:28 PM
Updated : 17 Jan 2017, 05:28 PM

দুই কোম্পানির এক চুক্তির ফলে মিডিয়াকম ভারতের ম্যাডিসন মিডিয়ার বিজ্ঞাপন নির্মাণ যন্ত্র ও বিভিন্ন অপারেটিং সফটওয়্যার ব্যবহার করতে পারছে। এছাড়া সুনির্দিষ্ট লক্ষ‌্যভিত্তিক বিজ্ঞাপন নির্মাণ করতে মিডিয়াকমের কর্মীদের প্রশিক্ষণও দেবে ম্যাডিসন।

মঙ্গলবার ঢাকার একটি হোটেলে আয়োজিত অনুষ্ঠানে নতুন এই যৌথ পথ চলার ঘোষণা দেন মিডিয়াকমের ব‌্যবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরী ও ম্যাডিসন মিডিয়ার চেয়ারম্যান স্যাম বালসারা।

অনুষ্ঠানে অঞ্জন চৌধুরী বলেন, স্কয়ার গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান হিসাবে মিডিয়াকম সব সময়ই বাংলাদেশি ভোক্তাদের মূল্যবোধ ধরে রেখেছে। আর ম্যাডিসনও ভারতসহ বিশ্বে মূল্যবোধ বজায় রেখে কাজ করার জন্য সুপরিচিত।

“এই সংযুক্তির ফলে মিডিয়াকম বিশ্বমানের মিডিয়া প্ল্যানিং টুলস এবং রিসোর্সেস বাংলাদেশের মার্কেটে নিয়ে আসতে পারবে। ফলে ব্যবসায়ীরা বিজ্ঞাপনে বিনিয়োগ করে তাদের সর্বোচ্চ ফলাফল পাবেন।”

স্যাম বালসারা বলেন, “বিজ্ঞাপন মিডিয়ার বর্তমান ট্রেন্ড পরিচালনায় মিডিয়াকম আমাদের সব ধরনের সহযোগিতা পাবে। এছাড়া আমাদের অভিজ্ঞতা কাজে লাগিয়ে মিডিয়াকম নিজেদের আরও শক্তিশালী করে তুলবে।”

বাংলাদেশের বাজারে স্কয়ার, এশিয়ান পেইন্টস, ইস্পাহানি গ্রুপ, সিঙ্গারসহ বহু কোম্পানির বিজ্ঞাপন নির্মাণের অভিজ্ঞতা রয়েছে মিডিয়াকমের।

অন্যদিকে গোদরেজ, ম্যারিকো, স্ন্যাপডিল, ম্যাকডোনাল্ডস, টিভিএসসহ বিশ্বের বিভিন্ন দেশে বহু প্রতিষ্ঠানের বিজ্ঞাপনের নির্মাণ করেছে ম্যাডিসন।