‘বেস্ট বাই’ শরৎ অফারের পুরস্কার বিতরণ

গৃহস্থালি প্লাস্টিক সামগ্রী ও ইলেক্ট্রনিক্স হোম অ্যাপ্লায়েন্সের বিক্রয় কেন্দ্র ‘বেস্ট বাই’ আয়োজিত ‘শরৎ উৎসব’ অফারের বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দিয়েছেন আয়োজকরা।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 Jan 2017, 06:10 PM
Updated : 15 Jan 2017, 06:10 PM

সম্প্রতি রাজধানীর বাড্ডায় আরএফএলের কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।

শরৎ উপলক্ষে ক্রেতাদের জন্য গত অক্টোবর ও নভেম্বর দুই মাসব্যাপী এ অফারের আয়োজন করে বেস্ট বাই। তাদের আউটলেট থেকে ন্যূনতম ৩০০ টাকার পণ্য কিনে ক্রেতারা একটি কুপন পেয়েছেন। তাদের মধ্য থেকে নির্বাচিত ৮০ জনকে এসব পুরস্কার দেওয়া হয়।

প্রাণ আরএফএলের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বিজয়ীদের মধ্যে ডা. বনি প্রথম পুরস্কার হিসাবে ৪৩ ইঞ্চি এলইডি টিভি, মোহাম্মদ সাইফুল্লাহ দ্বিতীয় পুরস্কার হিসাবে ফ্রিজ, মনজুরুল করিম তৃতীয় পুরস্কার হিসাবে রিগ্যাল ওয়্যারড্রব পেয়েছেন।

এছাড়া আফরোজা হক চতুর্থ পুরস্কার হিসাবে ‘দুরন্ত’ বাইসাইকেল এবং আশা পঞ্চম পুরস্কার হিসাবে একটি ড্রেসিং টেবিল পেয়েছেন।

অন্যরা আরএফএল গ্যাস স্টোভ, ইটালিয়ানো ডিনার সেটসহ ৮০টি পুরস্কার জিতেছেন।

পুস্কার বিতরণ অনুষ্ঠানে আরএফএল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আর এন পাল, বেস্ট বাইয়ের ইনচার্জ রাহাত জাহান শামীম, ব্র্যান্ড ম্যানেজার মেহেদী হাসানসহ আরএফএল গ্রুপের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বেস্ট বাই দেশব্যাপী দেড়শ’র বেশি আউটলেটে আরএফএলের প্লাস্টিক পণ্য, গ্যাসের চুলাসহ যাবতীয় গৃহস্থালি সামগ্রী, ইটালিয়ানো ব্র্যান্ডের মেলামাইন সামগ্রী, দুরন্ত ব্র্যান্ডের বাইসাইকেল, গুডলাক স্টেশনারি পণ্য, ভিশন ব্র্যান্ডের ইলেকট্রনিক্স পণ্যও বিক্রি করছে।