গ্রাহক সেবায় তিতাস গ্যাসের কল সেন্টার চালু

গ্রাহকদের সমস্যা তাৎক্ষণিকভাবে শুনতে কল সেন্টার ও ওয়েব পোর্টাল চালু করেছে রাষ্ট্রীয় গ্যাস সরবরাহ কোম্পানি তিতাস গ্যাস।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 Jan 2017, 04:23 PM
Updated : 15 Jan 2017, 04:23 PM

রোববার তিতাসের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, তিতাস গ্যাস কোম্পানির গ্রাহকসেবার মানোন্নয়নে আধুনিক ও যুগোপযোগী ডিজিটাল সেবা দেওয়ার লক্ষ্যে সম্প্রতি ওয়েব বেইজড ইন্টিগ্রেটেড কম্পিউটার সিস্টেম কার্যক্রম চালু করা হয়েছে।

তিতাস অধিভুক্ত এলাকার যে কোনো গ্রাহক তথ্য অনুসন্ধান, গ্যাস লিকের অভিযোগ জানানোসহ যে কোনো অভিযোগ তিতাস ওয়েবসাইটের নির্ধারিত পোর্টালে অথবা কল সেন্টারে সরাসরি জানাতে এবং জানতে পারবেন|

এজন্য কোম্পানির ওয়েবসাইট (https://www.titasgas.org.bd) ব্রাউজ করে সাধারণ অভিযোগ অপশন (General Complain Option) থেকে অথবা ওয়েবে রেজিস্টার্ড গ্রাহকরা ওয়েব পোর্টালের মাধ্যমে অথবা কল সেন্টারে ১৬৪৯৬ (গ্রামীণ ও বাংলালিংক থেকে) বা ০৯৬১২৩১৬৪৯৬ নম্বরে (যে কোনো মোবাইল থেকে) কল করে অভিযোগ করতে পারবেন।

“সফল অনুসন্ধানকারী অথবা অভিযোগকারী তাত্ক্ষণিকভাবে ট্র্যাকিং নম্বর-সংবলিত প্রাপ্তি স্বীকারমূলক এসএমএস (Acknowledgement SMS) পাবেন। পরবর্তী সময়ে ওই ট্র্যাকিং নম্বরের মাধ্যমে অনুসন্ধান অথবা অভিযোগটির অগ্রগতি সম্পর্কে জানতে পারবেন,” বলা হয় বিজ্ঞপ্তিতে।