বাণিজ্য মেলায় প্রাণের ‘লাইভ ফ্যাক্টরি’

বিভিন্ন পণ্যের ২২টি স্টল ও প্যাভিলিয়ন নিয়ে বড় পরিসরে এবারের ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় অংশ নিয়েছে দেশের অন্যতম বৃহৎ খাদ্য পণ্য প্রস্তুত ও বাজারজাতকারী প্রতিষ্ঠান প্রাণ।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 Jan 2017, 03:21 PM
Updated : 15 Jan 2017, 03:21 PM

এবারের মেলায় প্রতিষ্ঠানটির ছোট/বড় ৯টি প্যাভিলিয়ন ও ১৩টি স্টল রয়েছে, যেখান থেকে ক্রেতা-দর্শনার্থীরা ১০ থেকে ৫০ শতাংশ মূল্যছাড়ে পণ্য কিনতে পারছেন বলে কোম্পানিটির পক্ষ থেকে বলা হচ্ছে।

মেলায় ক্রেতাদের কাছে প্রাণের সবচেয়ে বড় আকর্ষণ অলটাইম এর ‘লাইভ ফ্যাক্টরি’। মেলার ১৫ নম্বর এই স্টলে স্বয়ংক্রিয় মেশিনে ব্রেড, বাটার বান, হানিকম্ব, কুকিজ তৈরি করে বিক্রি করা হচ্ছে।

প্রাণ-আরএফএল গ্রুপের বিপণন পরিচালক কামরুজ্জামান কামাল বলেন, “এবার মেলা উপলক্ষে সর্বনিম্ন একশ থেকে পাঁচশ টাকার নির্দিষ্ট প্যাকেজের আওতায় রয়েছে নগদ মূল্য ছাড়। এছাড়া মেলায় আনা হয়েছে ২০০টিরও বেশি নতুন পণ্য।”

মেলার ৪৬ নম্বর প্যাভিলিয়নটিতে পাঁচ শতাধিকের বেশি পণ্য সাজিয়েছে প্রাণ। এখানে বিভিন্ন প্যাকেজে সর্বোচ্চ ১৮০ টাকা পর্যন্ত মূল্যছাড় দেওয়া হচ্ছে। অলটাইম কেক, প্রাণ গুঁড়া মসলা, মিস্টার নুডলস, ক্যানটন স্টলেও রয়েছে এমন ছাড়। 

মেলার ৩৪ নম্বর স্টলে আকর্ষণীয় মূল্যে চিনিগুড়াসহ বিভিন্ন প্রকার চাল কিনতে পারছেন ক্রেতারা। স্বল্প মূল্যে খাবার কিনতে পারছেন ঝটপট ফুড স্টল, টেস্টি ট্রিট, মিঠাই থেকে।

প্রাণ এএমসিএল, প্রাণ ললিপপ স্টল, প্রাণ ডেইরি মিল্ক, প্রাণ ফ্রুটো, ওয়ান্ডার কেক, ব্রেভার, বিস্ক ক্লাব, প্রাণ স্ন্যাক্স, নাটোর এগ্রো ও উইনার স্টলেও রয়েছে আকর্ষণীয় অফার ও নগদ ছাড়।