রবি-ইয়ন্ডারে গান শুনে এলআরবির রজতজয়ন্তি কনসার্টের টিকেট

প্রতিষ্ঠার ২৫ বছর পূর্তি উপলক্ষে কনসার্টের আয়োজন করতে যাচ্ছে দেশের অন্যতম জনপ্রিয় রক ব্যান্ড এলআরবি।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 Dec 2016, 01:40 PM
Updated : 7 Dec 2016, 01:40 PM

আগামী ২০ ডিসেম্বর বিকাল ৫টা থেকে রাত ১০টা পর্যন্ত বসুন্ধরার নবরাত্রি হল-৪ এ কনসার্টটি অনুষ্ঠিত হবে, যার টাইটেল স্পন্সর স্থানীয় ও আন্তর্জাতিক গানের লাইব্রেরি রবি ইয়ন্ডার মিউজিক অ্যাপ।

বুধবার রাজধানীর গুলশানে রবি কর্পোরেট অফিসে এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেয়া হয়।

পাওয়ার্ড বাই ‘অল টাইম হেলদি লাইফ’ কনসার্টটির কো-স্পন্সর হিসেবে থাকছে পেপসি, অ্যাকুয়াফিনা ও বাংলা শপারস ডটকম।

অনলাইনে টিকেট কাটার জন্য টিকেট চাই ডটকম এবং ঢাকায় অবস্থিত স্বপ্ন সুপার স্টোরগুলো থেকে সরাসরি টিকেট কিনতে পারবেন এলআরবির ভক্তরা। কনসার্টটির আয়োজক উইজার্ড শোবিজ।

রবি-ইয়ন্ডার মিউজিক অ্যাপ ব্যবহারকারীদের জন্য বিনামূল্যে টিকেট পাওয়ার সুযোগ এনেছে রবি। এজন্য তাদের শুধু শুনতে হবে রবি-ইয়ন্ডার মিউজিক অ্যাপের ‘এলআরবি টার্নস টোয়েন্টিফাইভ’ প্লেলিস্টের গানগুলো।

ওই প্লেলিস্ট থেকে কমপক্ষে ৫টি গান শোনা প্রথম ২০০ জন শ্রোতা তার প্রিয়জনকে সাথে নিয়ে কনসার্টটি উপভোগের জন্য পাবেন দুটি করে টিকেট। প্লেলিস্টটি পেতে রবি গ্রাহকদের অ্যাপটির অথরিটি সেকশনে যেতে হবে বা *১২৩*৯# ডায়াল করতে হবে।

সংবাদ সম্মেলনে রক লিজেন্ড এবং এলআরবির লিড ভোকাল অ্যান্ড গিটারিস্ট আইয়ুব বাচ্চু, বেস গিটারিস্ট স্বপন, গিটারিস্ট মাসুদ, ড্রামার রোমেল ও ম্যানেজার শামীম উপস্থিত ছিলেন।

এছাড়া উপস্থিত ছিলেন রবির বিজনেস অপারশনসের ভাইস প্রেসিডেন্ট মো. মাহবুবুল আলম ভূইয়া, কমিউনিকেশনস অ্যান্ড কর্পোরেট রেসপন্সিবিলিটির ভাইস প্রেসিডেন্ট ইকরাম কবীর ও ইয়ন্ডার মিউজিক বাংলাদেশর কান্ট্রি ম্যানেজার ইমরুল করিম।

সাংবাদিকদের সামনে কনসার্টটি সম্পর্কে বিস্তারিত আলোচনা করেন রবি ও ইয়ন্ডার মিউজিকের কর্মকর্তারা। অন্যদিকে ২৫ বছরের পথচলায় নানা স্মরণীয় মুহূর্তগুলো তুলে ধরেন আইয়ুব বাচ্চু।