বাজারে এলো ‘ওমেরা গ্যাস স্টোভ’

দেশে অধিকতর টেকসই ও উচ্চ মানসম্পন্ন আধুনিক গ্যাস স্টোভ বিপণনের লক্ষ্যে ‘ওমেরা গ্যাস স্টোভ’ বাজারে নিয়ে এসেছে ইস্ট কোস্ট গ্রুপ কোম্পানিজ লিমিটেডের ওমেরা হোম অ্যাপ্ল্যায়েন্স বিভাগ।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 Dec 2016, 03:23 PM
Updated : 4 Dec 2016, 03:23 PM

রোববার রাজধানীর মতিঝিল দিলকুশা বাণিজ্যিক এলাকার হোটেল পূর্বানীতে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ইস্ট কোস্ট গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক তানজিল চৌধুরী এ ঘোষণা দেন।

ওমেরা গ্যাস স্টোভের কার্যকারিতা, গুণমান ও বৈশিষ্ট্য তুলে ধরে তিনি বলেন, “ওমেরা গ্যাস স্টোভে রয়েছে অত্যাধুনিক ডিজাইনের স্টেইনলেস স্টিল বডি, গ্লাস টপ, সিরামিক ও ট্যাফলন কোটিং-এর বার্নার, যা অত্যন্ত মজবুত ও দীর্ঘস্থায়ী।”

সংবাদ সম্মেলনে ইস্ট কোস্ট গ্রুপ কোম্পানিজ লিমিটেডের কর্পোরেট প্ল্যানিং-এর পরিচালক দিলরুবা চৌধুরী এবং ওমেরা হোম অ্যাপ্ল্যায়েন্স বিভাগের মহাব্যবস্থাপক নিজাম মোহাম্মদ নুসরাত উল্লাহ উপস্থিত ছিলেন।

তানজিল চৌধুরী বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে নলেন, ন্যায্য দামে, সেরা পণ্য গ্রাহকদের হাতে তুলে দেওয়ার লক্ষ্য নিয়ে কাজ করছেন তারা।

“আমাদের ২৩টি ভিন্ন মডেলের স্টোভ রয়েছে। ক্রেতারা এক থেকে পাঁচ হাজার টাকার মধ্যে সিঙ্গেল ও ডাবল বার্নার স্টোভ পাবেন। এছাড়াও আমাদের পণ্যে ২ বছরের ওয়ারেন্টি রয়েছে, যা বাজারে অন্য কেউ দেবে না।”

বিনামূল্যে স্টোভ ইনস্টলেশন এবং পরবর্তীতে কাস্টমার সার্ভিস দেওয়া হবে বলে জানান তিনি।

গ্রুপের ব্রান্ডিং বিভাগের জ্যেষ্ঠ কার্যনির্বাহী মোহাম্মদ উল্লাহ সোহাগ বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, স্টোভগুলো ৩০ শতাংশ গ্যাস সাশ্রয়ী এবং এগুলোতে রয়েছে ৫০ হাজার ‘অটো ইগনিশন’, স্টেইনলেস স্টিল বডি, ব্রাস বার্নার ও সুপার ফ্রেমিং টেকনোলোজি।

বর্তমানে ইস্ট কোস্ট গ্রুপ দেশের বাজারে ওমেরা ব্র্যান্ডের এলপিজি সিলিন্ডার ও এলপি গ্যাস বাজারজাত করে আসছে।