দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের ১৭তম বর্ষপূর্তি

পুঁজিবাজারে তালিকাভুক্ত প্রিমিয়ার ব্যাংক তাদের ১৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 Oct 2016, 02:58 PM
Updated : 25 Oct 2016, 02:58 PM

মঙ্গলবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয় । 

মঙ্গলবার বর্ষপূর্তি উপলক্ষে প্রধান কার্যালয়ে জন্মদিনের কেক কাটাসহ বিভিন্ন কর্মসূচি আয়োজন করা হয় বলে ব্যাংকটির এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বর্ষপূর্তি অনুষ্ঠানে ব্যবস্থাপনা পরিচালক খোন্দকার ফজলে রশিদ গ্রাহকদের জন্য তাদের নতুন সেবা প্রিমিয়ার স্বনির্ভর ও প্রিমিয়ার স্বপ্ন, হোম লোন ফর ফ্রিডম ফাইটার্স, ইএমভি কার্ডস ও রেজিস্ট্রেশন রিটায়্যারমেন্ট ডিপোজিট প্ল্যান সম্পর্কে তুলে ধরেন ।

এ সময় তিনি জানান, ১৭তম বর্ষপূর্তিতে ব্যাংকের সাফল্য অনেক ব্যাংকিং সেক্টরের মাইল ফলক ছাড়িয়ে গেছে। ২০১৬ জুন মাসের ব্যাংকের ডিপোজিট গ্রোথ ২৮.২২% এবং ক্রেডিট গ্রোথ ৩২.৩৪%, যা কিনা অন্যান্য ব্যাংকের তুলনায় বেশ ভাল।

অনুষ্ঠানে ব্যাংকের চেয়ারম্যান ডা. এইচ বি এম ইকবালসহ অন্যান্য বোর্ড সদস্যের মধ্যে আব্দুস সালাম মুর্শেদী, বিএইচ হারুন এমপি, উপদেষ্টা এহসান খসরু ও ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক-সিইও খোন্দকার ফজলে রশিদ ব্যাংকের বিভিন্ন সাফল্যের চিত্র তুলে ধরে বক্তব্য দেন।

এ সময় ব্যাংকের সাবেক ভাইস চেয়ারম্যান মইন ইকবাল, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এম রিয়াজুল করিম এবং ব্যাংকের ও ডিএমডি সৈয়দ নওশের আলীসহ ঊধ্বর্তন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

১৯৯৯ সালে অক্টোবরে কার্যক্রম শুরু করে প্রিমিয়ার ব্যাংক।