অসকারের ‘আরও আকর্ষণীয়’ বিজ্ঞাপনে আসছেন ক্রিকেটার সাব্বির

সমালোচনার মুখে নতুন কোমল পানীয় অসকারের টিভি বিজ্ঞাপনটি প্রচার বন্ধ করা হলেও ক্রিকেটার সাব্বির রহমানের সঙ্গে চুক্তি বহাল আছে বলে জানিয়েছে প্রাণ ফুড।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 Oct 2016, 05:37 PM
Updated : 24 Oct 2016, 05:46 PM

‘ক্রীড়াঙ্গনে আপত্তির মুখে’ সম্প্রতি নায়লা নাঈমের সঙ্গে সাব্বিরের বিজ্ঞাপনটির প্রচার বন্ধ করে দেওয়া হয় বলে জানিয়েছেন প্রাণ ফুডের পণ‌্য অসকারের প্রধান পরিচালন কর্মকর্তা (সিওও) আনিসুর রহমান।

বিজ্ঞাপনটির প্রচার বন্ধের পর ক্রিকেটার সাব্বিবের সঙ্গে ‘অসকার’ কর্তৃপক্ষ চুক্তি বাতিল করেছে বলে কয়েকটি গণমাধ্যমে প্রকাশিত খবর ঠিক নয় বলে জানান তিনি।

আনিসুর সোমবার বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “কিছু গণমাধ্যমে সাব্বিরের সঙ্গে চুক্তি বাতিলের যে খবর আসছে তা ঠিক নয়। সাব্বিরের সঙ্গে করা দুই বছরের চুক্তিটি বাতিলে কোনো চাপ নেই, প্রয়োজনে তা আরও বাড়বে।”

“অসকারের আরও আকর্ষণীয় একটি বিজ্ঞাপন নির্মাণ করার চিন্তা করছি আমরা,” বলেন তিনি।

প্রাণের পানীয় ‘অসকার’ এর প্রচারণায় এই টিভিসি গত মে মাসের প্রথম সপ্তাহ থেকে ফেইসবুক ও ইউটিউবসহ অন্যান্য সামাজিক যোগাযোগ মাধ্যমেও প্রচারিত হয়ে আসছিল।

‘ব্যাপারটা যখন অসকার, একটু প্রাইভেসি দরকার’- বিজ্ঞাপনে সাব্বিরের মুখে এই সংলাপ নিয়ে নানান জনের সমালোচনা উঠে সামাজিক যোগাযোগ মাধ‌্যমে।

আনিসুর রহমান বলেন, “নায়লা নাঈমের সঙ্গে করা সাব্বিরের ওই বিজ্ঞাপন নিয়ে ক্রীড়াঙ্গনে বেশ আপত্তি উঠেছে। পরে সাব্বিরের অনুরোধেই এটি বন্ধ করে দেওয়া হয়েছে।”

নাম প্রকাশ না করার শর্তে বেসরকারি সময় টেলিভিশনের বিপণন বিভাগের এক কর্মকর্তা জানান, সংশ্লিষ্ট কোম্পানির নির্দেশনা পেয়ে তারা বিজ্ঞাপনটির প্রচার বন্ধ রেখেছেন।