স্যামসাং গ্যালাক্সি জে৭ প্রাইম হ্যান্ডসেট বাজারে

স্যামসাং মোবাইল বাংলাদেশের বাজারে এর স্মার্টফোনের সর্বশেষ সংস্করণ গ্যালাক্সি জে৭ প্রাইম হ্যান্ডসেট নিয়ে এসেছে।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 Sept 2016, 02:51 PM
Updated : 30 Sept 2016, 06:24 AM

বৃহস্পতিবার কোম্পানিটির এক সংবাদ বিজ্ঞপ্তিতে হ্যান্ডসেটের বর্ণনায় বলা হয়, ফিঙ্গার প্রিন্ট সেন্সর, এইচডি ডিসপ্লে, ৩ গিগাবাইট র‌্যাম, এফ/১.৯ অ্যাপারচার সম্পন্ন ১৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরার সাথে এলইডি ফ্ল্যাশ এবং এফ/১.৯ অ্যাপারচার সম্পন্ন ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে স্যামসাং গ্যালাক্সি জে৭ প্রাইমে।

অ্যান্ড্রয়েড মার্শম্যালো অপারেটিং সিস্টেমে পরিচালিত এই হ্যান্ডসেটে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ফিচার, ব্যক্তিগত ব্রাউজিংসহ অনেক কিছুকে গোপন করার সুবিধা।

৩ গিগাবাইট র‌্যামের পাশাপাশি রয়েছে একটি আপগ্রেডেড এক্সিনস ১.৬ গিগাহার্টজ অক্টা কোর প্রোসেসর, ১৬ গিগাবাইট বিল্ট ইন স্টোরেজ, মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ২৫৬ গিগাবাইট পর্যন্ত বাড়তি মেমোরি ব্যবহারের সুযোগ। দীর্ঘস্থায়ী কার্যকারিতা নিশ্চিত করতে রয়েছে ৩ হাজার ৩০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি।

স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন বলেন, গ্রাহকদের কাছ থেকে জে সিরিজের অসাধারণ সাড়া পাওয়া যাচ্ছে, বাংলাদেশের গ্রাহকদের জন্য গ্যালাক্সি জে৭ প্রাইম হ্যান্ডসেট এবং মূল্যবান ও অর্থবহ উদ্ভাবনসমূহ আনতে পেরে আমরা সত্যিই গর্বিত।”

বর্তমানে বাজারে সোনালী ও কালো রংয়ের এই হ্যান্ডসেটের দাম পড়বে ২৩,৯০০ টাকা বলে জানানো হয় বিজ্ঞপ্তিতে।

এছাড়া গ্রাহকরা শূন্য শতাংশ ইন্টারেস্টে ছয় মাসের সহজ ইএমআই সুবিধা উপভোগ করতে পারবেন।