বিপিও সম্মেলনে সহযোগিতায় এডিএন টেলিকম

বিজনেস প্রসেস আউটসোর্সিং (বিপিও) সম্মেলন আয়োজনে সহযোগিতা করছে বাংলাদেশের শীর্ষস্থানীয় টেলিকম ও ইন্টারনেট সেবাদাতা প্রতিষ্ঠান এডিএন টেলিকম লিমিটেড।

নিজস্ব প্রতিবেদক বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 July 2016, 10:00 AM
Updated : 19 July 2016, 10:00 AM

বিপিও সামিটের পক্ষে বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব কলসেন্টার অ্যান্ড আউটসোর্সিং (বাক্য) এর সঙ্গে সোমবার এডিএনের চুক্তি সই হয় বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

দেশীয় ও আন্তর্জাতিক বাজারে বিজনেস প্রসেস আউটসোর্সিং বা বিপিও খাতের অবস্থানকে তুলে ধরার জন্য গত বছর প্রথম বারের মতো আয়োজন করা হয় ‘বিপিও সামিট ২০১৫’।

এই ধারাবাহিকতায় আগামী ২৮ ও ২৯ জুলাই দ্বিতীয় বারের মতো অনুষ্ঠিত হবে ‘বিপিও সম্মেলন ২০১৬’। সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) বিভাগ, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) অধিদপ্তর এবং বাক্যর যৌথ উদ্যোগে ঢাকার প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে এই সম্মেলন হবে।

এডিএন টেলিকম লিমিটেডের চিফ ফিনান্সিয়াল অফিসার এনায়েত হোসেন ও বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব কলসেন্টার অ্যান্ড আউটসোর্সিংয়ের (বাক্য) সহ-সভাপতি ওয়াহিদ শরীফ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন।

চুক্তি অনুযায়ী এডিএন টেলিকম লিমেটেড স্পন্সরশিপের পাশাপাশি সম্মেলন চলাকালীন ওয়াইফাই ইন্টারনেট এবং লাইভ স্ট্রিমিং সুবিধা দেবে। 

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাক্যের সাধারণ সম্পাদক তৌহিদ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মাদ আমিনুল হক, পরিচালক মো. তানজিরুল বাসার, এডিএন টেলিকম লিমিটেডের বিজনেস ডিরেক্টর একেএম সাফিউল আজিম, সিটিও মোহাম্মাদ ফাজলুন নাঈম, সিএমও ফয়সাল বিন রফিক, হেড অফ আইপিটিএসপি অ্যান্ড ভিসি আশরাফ খানসহ অন্যান্যরা।