ঈদে যৌথ প্রচারণায় ওয়াওবক্স ও কেমু

ঈদ সামনে রেখে গ্রাহকদের কাছে কেমু’র সাশ্রয়ী মূল্যের পণ্য তুলে দিতে ক্লাসিফায়েড বিজ্ঞাপনী সংস্থাটির সঙ্গে একসাথে কাজ করবে তরুণদের জন্য টেলিনরের লাইফস্টাইল ভিত্তিক অ্যাপ্লিকেশন ওয়াওবক্স ও মোবাইল ফোন অপারেটর গ্রামীণফোন।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 June 2016, 02:37 PM
Updated : 28 June 2016, 02:37 PM

ওয়াওবক্স ঈদ উৎসব প্রচারণা চলাকালে গ্রাহকরা মোবাইলে অ্যাপ্লিকেশন ব্যবহার করে বিভিন্ন দামের পণ্য ও সেবার ওপর সুপার ডিসকাউন্ট উপভোগ করতে পারবেন।

মঙ্গলবার অপারেটরটি এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, গ্রাহককে সবচেয়ে ভালো ‘ডিলটি’ খুঁজে পেতে সহায়তা করতে এ প্রচারণায় কেমুর সাথে যৌথভাবে কাজ করবে গ্রামীণফোন।

অ্যাপ্লিকেশন ওয়াওবক্স অ্যাপের মাধ্যমে গ্রামীণফোনের গ্রাহকরা চলতি খবর, খেলার খবর, স্বাস্থ্য বিষয়ক টিপস, জোকস, মজার গেমস, বিনামূল্যে গান শোনা, সবচেয়ে ভালো হোটেল ও রেস্টুরেন্টের ডিল, গ্রামীণফোনের পণ্য ও সেবার ওপর হালনাগাদ খবর এবং বিশেষ অফারসহ নানা বিষয়ে জানতে পারবেন।

এ প্রচারণা নিয়ে কেমু’র কান্ট্রি ম্যানেজার কাজী জুলকারনাইন বলেন, ‘ঈদের ঠিক পূর্ব মুহূর্তে গ্রাহকদের জন্য ওয়াওবক্স ও কেমুর সাশ্রয়ী মূল্যে পণ্য কেনার এ প্রচারণা খুবই সময়োপোযোগী।’

এ নিয়ে গ্রামীণফোনের সিএমও ইয়াসির আজমান বলেন, ‘এর মাধ্যমে সাশ্রয়ী মূল্যে ও এক্সক্লুসিভ অফারে গ্রাহকরা পণ্য কিনতে পারবেন। বাংলাদেশের মানুষের লাইফস্টাইল ডিজিটাল করে তোলার আমাদের ধারাবাহিক প্রয়াসেরই একটি অন্যতম উদ্যোগ এ প্রচারণা।’

গত বছর গ্রামীণফোন ও টেলিনর ডিজিটাল একসাথে বাংলাদেশের বাজারে লাইফস্টাইল ভিত্তিক অ্যাপ্লিকেশন ওয়াওবক্স উন্মোচন করে।