ঈদ ভ্রমণ ও বিনোদনে রবি’র বিডিটিকেটস

নয় দিনের ঈদের ছুটি কাটাতে ভ্রমণ ও সিনেমা দেখার মতো বিনোদনে টিকেট কাটার ভোগান্তি দূর করতে সুযোগ নিয়ে এসেছে মোবাইল ফোন অপারেটর রবির অনলাইন টিকেটিং প্ল্যাটফর্ম বিডিটিকেটসডটকম।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 June 2016, 03:01 PM
Updated : 27 June 2016, 03:01 PM

সোমবার মোবাইল ফোন অপারেটরটি এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, বাস ও লঞ্চের টিকেট কেনার জন্য যারা টিকেট কাউন্টারে ভিড় করেন তাদের জন্যই এ বিকল্প সুযোগ।

এতে ক্রেডিট-ডেবিট কার্ড কিংবা মোবাইল ব্যাংকিয়ের মাধ্যমে সহজে ও নিরাপদে টিকেটের মূল্য পরিশোধ করতে পারবেন গ্রাহকরা।

অনলাইনে টিকেট কেনা হয়ে গেলে বিডিটিকেটসডটকম এসএমএস ও ইমেইলের মাধ্যমে গ্রাহকের বিপরীতে ই-টিকেট ইস্যু করে। এরপর লঞ্চে বা বাসে উঠার সময় টিকেট যাচাইয়ের অংশ হিসেবে যাত্রীদের তার মোবাইল নম্বর অথবা ইমেইল জানাতে হবে। 

গ্রাহকদের আরও সুবিধার জন্য বিডিটিকেটসডটকম টেলিফোনে বুকিং সেবাও চালু করেছে। এক্ষেত্রে বাস ও লঞ্চের টিকেটের টাকা বুকিংয়ের দিনই পরিশোধ করার জন্য গ্রাহককে প্রতিশ্রুতি দিতে হয়।

এ ধরনের বুকিং সেবা প্রতিদিন সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত পাওয়া যাবে। ০১৮৭২৫০০০০০ নম্বরে ফোন করে গ্রাহকরা এ সুবিধা পেতে পারবেন। অনলাইনে টিকেট প্রাপ্তির ব্যাপারে সহযোগিতার জন্যও এই নম্বরে কল করা যাবে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ঢাকায় যারা ঈদের ছুটি কাটাবেন তাদের বিনোদনের অন্যতম অনুষঙ্গ সিনেপ্লেক্স বা ব্লকবাস্টারে সিনেমা দেখা। বিডিটিকেটসডটকম অনলাইনে সিনেমা হলের টিকেট কাটার একমাত্র প্ল্যাটফর্ম।

এর মাধ্যমে দর্শকরা ঘরে বসেই নিজেদের সুবিধামত টিকেট কাটতে পারবেন। তবে  টিকেট কাটার জন্য গ্রাহকের ভিসা বা মাস্টার কার্ডটি সক্রিয় থাকতে হবে বলে জানায় রবি।