স্যামসাংয়ের ‘কুল সামার সেলিব্রেশন’ অফার

বিশ্বের অন্যতম ইলেকট্রনিক্স কোম্পানি স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশে ‘কুল সামার সেলিব্রেশন’ অফার ঘোষণা করেছে।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 May 2016, 03:23 PM
Updated : 3 May 2016, 03:23 PM

এই অফারে বাংলাদেশে স্যামসাং ইলেকট্রনিক্সের গ্রাহকরা আকর্ষণীয় মূল্যে রেফ্রিজারেটর ও এয়ার কন্ডিশনার কেনার সুযোগ পাবেন বলে মঙ্গলবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

এতে আরও বলা হয়, স্যামসাংয়ের ট্রায়েঙ্গেল এয়ার কন্ডিশনার নতুন মূল্য ঘোষণা করেছে, যা আগের মূল্যের তুলনায় ছয় হাজার থেকে ১০ হাজার ৬০০ টাকা পর্যন্ত কম।গ্রাহকরা এক টন, দেড় টন এবং দুই টন ধারণক্ষমতার ট্রায়েঙ্গেল এয়ার কন্ডিশনারগুলোতে এই অফার উপভোগ করতে পারবেন।

কুল সামার সেলিব্রেশন অফারে গ্রাহকরা বিভিন্ন রেফ্রিজারেটরে এক হাজার ৩০০ টাকা থেকে ১৬ হাজার ২৫০ টাকা পর্যন্ত নগদ মূল্য ছাড় পাবেন।

স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের হেড অব কনজ্যুমার ইলেকট্রনিক্স ফিরোজ মোহাম্মদ বলেন, “বাংলাদেশের গ্রাহকদের সুবিধার কথা বিবেচনা করে কুল সামার সেলিব্রেশন অফার নিয়ে এসেছে স্যামস্যাং।

“এই অফারের ফলে গ্রাহকরা বিভিন্ন রকমের রেফ্রিজারেটর এবং ট্রায়েঙ্গেল এয়ার কন্ডিশনারসমূহ ব্যবহার করে এই গ্রীষ্মে আরও আরামে থাকতে পারবেন।”

গ্রাহকরা দেশব্যাপী স্যামসাং-এর সব অনুমোদিত শোরুমে এই অফার উপভোগ করতে পারবেন। স্যামসাং রেফ্রিজারেটর এবং এয়ার কন্ডিশনার-এর অনুমোদিত ডিস্ট্রিবিউটর হচ্ছে- ট্রান্সকম ডিজিটাল, ইলেক্ট্রা ইন্টারন্যাশনাল এবং র‌্যাংগস।

০৯৬১২-৩০০-৩০০ নম্বরে কল করে অথবা স্যামসাংয়ের ফেইসবুক পাতায় গিয়ে অফারের বিষয়ে বিস্তারিত জানা যাবে।