এশিয়া কাপ ও টি টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতি ওয়ালটনের

আসন্ন এশিয়া কাপ ও টি টোয়েন্টি ক্রিকেট বিশ্বকাপ সামনে রেখে টেলিভিশন বিক্রির ব্যাপক প্রস্তুতি নিয়েছে ওয়ালটন।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 Feb 2016, 03:22 PM
Updated : 13 Feb 2016, 03:22 PM

শনিবার ইলেকট্রনিক ও অটোমোবাইল প্রস্তুতকারী দেশীয় প্রতিষ্ঠানটির এক বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়।

আগামী ২৪ ফেব্রুয়ারি এশিয়া কাপের প্রথম ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ ও ভারত। ৬ মার্চ ফাইনালসহ টুর্নামেন্টের সব ম্যাচই হবে মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে।

এরপর ৮ মার্চ থেকে ৩ এপ্রিল ভারতে হবে টি টোয়েন্টি বিশ্বকাপ ক্রিকেট। এতে বাংলাদেশের প্রথম ম্যাচ ৯ মার্চ, নেদারল্যান্ডসের বিপক্ষে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত বছরের তুলনায় নতুন বছরে অনেক বেশি টিভি সেট বিক্রির টার্গেট নিয়েছে দেশীয় ব্র্যান্ড ওয়ালটন। চাহিদার সঙ্গে পাল্লা দিয়ে এরই মধ্যে বাড়ানো হয়েছে উৎপাদন; কমেছে মূল্য।

বাজারে বর্তমানে ৪৮টি মডেলের এলইডি ও সিআরটি টিভি রয়েছে ওয়ালটনের। উৎপাদন খরচ কমায় চলতি বছরের শুরুতেই মডেল ভেদে ১৫০০ থেকে ৫৫০০ টাকা পর্যন্ত দাম কমেছে এলইডি টেলিভিশনের।

এতে বলা হয়, ওয়ালটন ব্র্যান্ডের বিশ্বমান সম্পন্ন ১৯ ইঞ্চি ও ২৪ ইঞ্চি এলইডি টিভি পাওয়া যাচ্ছে ১২ হাজার ৩৫০ টাকা  ও ১৫ হাজার ৯০০ টাকায়। ২৮ ও ৩২ ইঞ্চির এলইডি টিভি পাওয়া যাচ্ছে ২০ হাজার ৯০০ টাকা ও ২৪ হাজার ৫০০ টাকায়। 

ওয়ালটন অ্যান্ড্রয়েড স্মার্ট প্রযুক্তির ৪৩, ৪৯ ও ৫৫ ইঞ্চির তিনটি নতুন এলইডি টেলিভিশন এনেছে জানিয়ে বিজ্ঞপ্তিতে বলা হয়, নতুন ও আধুনিক প্রযুক্তির ছোঁয়ায় তৈরি এই টেলিভিশনে রয়েছে ইউএসবি পোর্ট, ভিজিএ পোর্ট, এইচডিএমআই, ওয়াইপিবিআর, এভি, ইন্টারনেট ব্রাউজিং ও ডাউনলোড, ওয়াইফাই, ব্রডব্যান্ড কানেকশন, ইন্টারনেটে গেমস এবং ভিডিও ও ছবি দেখাসহ আরও অনেক সুবিধা।