কিউবির সঙ্গে রবির চুক্তি

গ্রাহকদের দেশজুড়ে ওয়াই-ফাই সেবা দিতে ওয়াইম্যাক্স সেবাদাতা প্রতিষ্ঠান কিউবির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে মোবাইল ফোন অপারেটর রবি।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 Feb 2016, 06:33 PM
Updated : 11 Feb 2016, 06:33 PM

কিউবির কারিগরি সহায়তায় গ্রাহকদের জন্য সুপার ফাস্ট ইন্টারনেট সেবা আরও সমৃদ্ধ হয়ে উঠবে বলে প্রত্যাশা মোবাইল অপারেটরটির।

বৃহস্পতিবার রবি কর্পোরেট অফিসে কোম্পানির চিফ অপারেটিং অফিসার (সিওও) মাহতাবউদ্দিন আহমেদ ও কিউবির চিফ এক্সিকিউটিভ অফিসার ডি এস ফয়সাল হায়দার নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন।

রবির এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, প্রাথমিকভাবে গুরুত্বপূর্ণ মহানগরগুলোতে এই সেবা গ্রহণ করতে পারবেন গ্রাহকরা। পরবর্তীতে ধাপে ধাপে দেশের অন্যান্য স্থানেও এ সেবা পৌঁছে দেওয়া হবে।

সাশ্রয়ী মূল্যে উচ্চ-গতির ইন্টারনেট সেবার ক্রমবর্ধমান চাহিদা মেটাতে থ্রি জি সেবার পাশাপাশি ওয়াই-ফাই সেবাটিও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে মনে করে রবি। 

মাহতাব বলেন, “এই চুক্তির ফলে গ্রাহকরা আরও স্বচ্ছন্দে রবির সুপার ফাস্ট ইন্টারনেট উপভোগ করতে পারবেন বলে আমাদের বিশ্বাস।”

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে রবির মার্কেট অপারেশন্সের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট জঁ-মিশেল আর্নড শানুট, কর্পোরেট স্ট্যাটেজির ভাইস প্রেসিডেন্ট মো. ইফতেখারুল ইসলাম, জেনারেল ম্যানেজার মোহাম্মদ মশিউর রহমান, ম্যানেজার আমরান কবীর ও ম্যানেজার তোফাজ্জল হোসেন উপস্থিত ছিলেন।

এছাড়া কিউবির চিফ ফিন্যান্সিয়াল অফিসার (সিএফও) মাইনুল হুদা, রেগুলেটরি অ্যাফেয়ার্সের জেনারেল ম্যানেজার জিয়া হাসান খান, টেকনোলজির জেনারেল ম্যানেজার জ্যোতি আগরওয়ালা ও মার্কেটিংয়ের ম্যানেজার জোনাইদ আবদুল্লাহ উপস্থিত ছিলেন।