টিকেট ঘরেই পৌঁছে দেবে ইউএস বাংলা

গ্রাহকদের টিকেট ঘরে পৌঁছে দেওয়ার ঘোষণা দিয়েছে বেসরকারি বিমান পরিচালনা সংস্থা ইউএস বাংলা, এজন্য কোনো অর্থও খরচ করতে হবে না।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 Oct 2015, 01:40 PM
Updated : 11 Oct 2015, 01:40 PM

যাত্রীদের আরও আধুনিক সেবা দেওয়ার অঙ্গীকার থেকে এই পদক্ষেপ নেওয়া হয়েছে বলে রোববার কোম্পানির এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

এতে বলা হয়, যাত্রীরা এখন থেকে ঘরে বসেই যে কোনো প্রান্ত থেকে অতিরিক্ত সার্ভিস চার্জ ছাড়াই নিজস্ব সেলস কাউন্টারের সমমূল্যে ক্রেডিট কার্ড বা নগদ টাকা দিয়ে এয়ার টিকেট কিনতে পারবেন।

বিভিন্ন এলাকার জন্য আলাদাভাবে দায়িত্বরত কর্মকর্তাদের কয়েকটি মোবাইল ফোন নম্বর দিয়ে বলা হয়েছে, “যাত্রীদেরউনার নিজস্ব এরিয়া অনুযায়ী অথবা যে কোনো নম্বরে ফোন দিলেই আমাদের কর্মকর্তা তাদের বাসা বা অফিসের দরজায় হাজির হবেন এয়ার টিকেট নিয়ে।” 

এই হোম ডেলিভারি সার্ভিসটি ইউএস-বাংলা এয়ারলাইন্সের নিজস্ব কর্মকর্তাদের সরাসরি তত্ত্বাবধানে পরিচালিত হচ্ছে বলে জানানো হয়।

যে নম্বরগুলো দেওয়া হয়েছে, সেগুলো হল- ঢাকা-০১৭৭৭৭৭৭৮৬৩ (গুলশান, বনানী, নিকেতন, মহাখালী, তেজগাঁও, মিরপুর), ০১৭৩০৭১৩৮৪১ (উত্তরা, এয়ারপোর্ট, টঙ্গি, বসুন্ধরা, নিকুঞ্জ, বারিধারা ডিওএইচএস বারিধারা), ০১৭৩০৭১৩৮৫৪ (ধানমন্ডি, কলাবাগান, মতিঝিল, কাওরান বাজার, মোহাম্মদপুর, আজিমপুর), চট্টগ্রাম- ০১৭৭৭৭০৭৬২৮, কক্সবাজার- ০১৭৭৭৭৭৭৮৪১, সিলেট- ০১৭৭৭৭৭৭৮৬২, রাজশাহী- ০১৭৭৭৭০৭৫২৯, বরিশাল- ০১৭৭৭৭০৭৫৩০।